• সকাল ৮:৪২ মিনিট শনিবার
  • ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক
সোনারগাঁয়ে বৃদ্ধ খুনের মুল হোতা আনোয়ারকে ৬ নং আসামী করে মামলা

সোনারগাঁয়ে বৃদ্ধ খুনের মুল হোতা আনোয়ারকে ৬ নং আসামী করে মামলা

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:
রাজমিন্ত্রী লাল মিয়ার হত্যার মুল হোতা জাতীয়পার্টির নেতা ও স্বঘোষিত এমপি নাতিগ্রুপের প্রধান প্রভাবশালী হাজী আনোয়ারকে ৫ নং আসামী করে সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। নিহত লাল মিয়ার ছেলে খোকন বাদি হয়ে গতকাল শুক্রবার রাতে ৮ জনের নাম উল্লেখ করে আরো ১৫/ ২০ জনকে অজ্ঞাতনামা আসামী করে এ মামলাটি করা হয়। মামলায় প্রধান আসামী করা হয় ছামাদ মিয়াকে।

সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান জানান, গত বৃহস্পতিবার বিকালে উপজেলার কাঁচপুর ইউপির ললাটি গ্রামে রাজমিস্ত্রী লাল মিয়া হত্যার ঘটনায় তার ছেলে খোকন বাদি হয়ে জমির মালিকানা দাবিকারী মোঃ ছামাদ মিয়াকে প্রধান আসামী করে তার ছেলে মহিউদ্দিন ও জসিমসহ ইমরান ভুইয়া, গোলজার, হাজী আনোয়ার, হাবিবুল্লাহ ও মিঠুর নাম উল্লেখ করে একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। এ মামলায় আরো ১৫/২০জনকে অজ্ঞাত দেখানো হয়েছে।

এ বিষয়ে বাদি খোকন মিয়া জানান, আমার বাবা লাল মিয়াকে হত্যার ঘটনায় আমি বাদি হয়ে ৮ জনের নাম উল্লেখ করে আরো ১৫/২০জনকে অজ্ঞাতনামা করে সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করেছি।

উল্লেখ্য, কাঁচপুর ইউনিয়নের ললাটি গ্রামের আব্দুস সামাদের সাথে খোরশেদের দীর্ঘদিন ধরে ২০ শতাংশ জমি নিয়ে দ্বন্ধ চলছিল। জমিটি খোরশেদের দখলে রয়েছে এবং একাধিকবার বিচার শালিসে খোরশেদ এ জমির রায় পেয়েছে। আব্দুস সামাদ এ জমিটি দখল করতে ব্যর্থ হয়ে সম্প্রতি এ বিরোধপূর্ন জমিটি সনমান্দী ইউনিয়নের নাজিরপুর বড়বাড়ি এলাকার জাতীয় পার্টির নেতা ও স্ব-ঘোষিত নাতী গ্রুপের প্রধান প্রভাবশালী হাজী আনোয়ার হোসেনের কাছে বিক্রি করে দেন। হাজী আনোয়ার জমিটি ক্রয় করে দখলে নেয়ার জন্য বৃহস্পতিবার দুপুরে তার নেতৃত্বে মদনপুরের সন্ত্রাসী হাবিবুর রহমান হাবিব, মিঠু, গোলজারসহ ৭০-৮০ জন ব্যক্তি ওই জমি দখল করতে যায়। এ সময় খোরশেদের ফুফা লাল মিয়া মিস্ত্রী এতে বাধা দিতে আসলে তাকে বেধড়ক পিটিয়ে আহত করে হাজী আনোয়ার ও তার লোকজন। পরে তাকে হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়। ঘটনার পর পরই এ ঘটনায় জড়িত আব্দুস সামাদ ও তার ছেলে মহিউদ্দিনকে আটক করে পুলিশ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution