• বিকাল ৫:৩৯ মিনিট শুক্রবার
  • ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক
সোনারগাঁ থানার এসআই সলিমুল হক ও আশিক ইমরানের গ্রেফতার বানিজ্য

সোনারগাঁ থানার এসআই সলিমুল হক ও আশিক ইমরানের গ্রেফতার বানিজ্য

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ আসন্ন ঈদুল ফিতরকে সামনেে রেখে নারায়ণগঞ্জের সোনারগাঁ থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সলিমুল হক ও আশিক ইমরান নেমেছেন গ্রেফতার বানিজ্যে। বিভিন্ন স্থানে অভিযানের নামে অপরাধীদের ধরেও মোটা অঙ্কের আর্থিক লেনদেনের মাধম্যে ছেড়ে দিচ্ছেন তারা। গত শনিবার তারা ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের সংঘবদ্ধ ডাকাতদের হাতে পেয়েও ধরার চেষ্টা না করে এক জুয়াড়িকে গ্রেফতারের পর ৪০ হাজার টাকা ও একটি মোবাইল নিয়ে তাকে ছেড়ে দিয়েছেন বলে অভিযোগ রয়েছে।
গোপন সংবাদের ভিত্তিতে জানা গেছে, গত শনিবার (১৮-০৫-২০১৯ ইং) সন্ধ্যায় ইফতারের পূর্ব মূহুর্তে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চেঙ্গাকান্দী এলাকায় অবস্থিত ওয়াই ইউ কে স্টীল মিলের পেছনের একটি ঝোপের মধ্যে আন্তঃজেলা ডাকাতদলের সদস্যরা অবস্থান করছে মর্মে জানতে পেরে সেখানে যৌথভাবে অভিযান চালায় সোনারগাঁ থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সলিমুল হক ও আশিক ইমরান। সেখানে তারা দেখতে পায় আন্তঃজেলা ডাকাতদলের ৫/৬জনসহ কয়েকজন মিলে জুয়া খেলছে। এসময় এসআই সলিমুল হক ও আশিক ইমরানের নেতৃত্বে পুলিশ সদস্যরা তাদের ধরার চেষ্টা করলে ডাকাতরা পালিয়ে যায়। তবে ডাকাতদের সাথে থাকা স্থানীয় নুরুল ইসলামের ছেলে জুয়াড়ি আলমগীর (৩০)কে তার একটি মোবাইল ও জুয়া খেলার ১০/১২ হাজার টাকাসহ আটক করেন তারা। পরবর্তিতে এসআই সলিমুল হক ও আশিক ইমরান আটককৃতকে ডাকাতিসহ বিভিন্ন মামলার ভয় দেখিয়ে মোটা অঙ্কের টাকা দাবী করে। পরে রাত সাড়ে ৮টার দিকে সে ৪০ হাজার টাকা দিলে তাকে ছেড়ে দেয়া হলেও তার মোবাইল ও জুয়া খেলার টাকা ফেরত দেয়া হয়নি। অপরাধী ধরে ছেড়ে দেয়ার ঘটনায় সোনারগাঁ থানা পুলিশের বিরুদ্ধে এলাকায় নিন্দার ঝড় বইছে। এ বিষয়ে জানতে চাইলে এসআই সলিমুল হক ও আশিক ইমরান তেমন কোন উত্তর না দিয়ে প্রতিনিধির সাথে দেখা করার কথা বলেন। এ বিষয়ে সোনারগাঁ থানার ওসি (তদন্ত) হেলাল উদ্দিন জানান, এমন ঘটনা আমার জানা নেই। যদি এমন ঘটনা তারা ঘটায় তাহলে উর্দ্ধতন কর্তৃপক্ষকে জানিয়ে প্রশাসনিক ব্যবস্থা নেয়া হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution