• বিকাল ৪:১৯ মিনিট শুক্রবার
  • ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক
ঝোপের ভেতর থেকে দেশীয় অস্ত্রসহ ৪ ডাকাত আটক

ঝোপের ভেতর থেকে দেশীয় অস্ত্রসহ ৪ ডাকাত আটক

Logo


নিউজসোনারগাঁ২৪ডটকমঃ সোনারগাঁয়ে ডাকাতির প্রস্তুতি কালে ৪ ডাকাতকে আটক করছে পুলিশ। শনিবার গভীর রাতে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের ছোট সাদীপুর এলাকা থেকে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ১টি ছোরা, ২টি দা, ১টি চাপাতি ১টি এসএস পাইপ, ও ১টি স্টাস্প উদ্ধার করা হয়। এ ঘটনায় সোনারগাঁ থানায় মামলা হয়েছে।

সোনারগাঁ থানার উপ-পরিদর্শক আবুল কালাম আজাদ জানান, গোপন সংবাদে ভিত্তিতে শনিবার গভীর রাতে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের ছোট সাদীপুর এলাকায় অবস্থিত পল্লী বিদ্যুতের স্টেশনের সামনে ঝোপের ভিতর ১৪/১৫ জনের একদল ডাকাতির প্রস্ততি নিচ্ছিল। এমন সংবাদের ভিত্তিতে

ঘটনাস্থলে পুলিশ অভিযান চালালে পুলিশের উপস্থিতি টের পেয়েে পালানোর সময় শাওন (২৩), বাবু(২২), রনি (২৫) ও মনির হোসেন (৩৫) নামের ৪ ডাকাতকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ১টি ছোরা, ২টি দা, ১টি চাপাতি ১টি এসএস পাইপ, ও ১টি স্টাস্প উদ্ধার করা হয়। এ ঘটনায় এ ঘটনায় ১১ জনের নাম উল্লেখ ও ৪/৫ জনকে অজ্ঞাত নামা আসামী সোনারগাঁ থানায় মামলা হয়েছে।

আটককৃত ডাকাত শাওন কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম উপজেলার কালিবাজার গ্রামের মৃত বাইজুল মিয়ার ছেলে, বাবু চাঁদপুর জেলার ফতেপুর গ্রামের কালামের ছেলে, রনি বরিশাল জেলার মেহেদীগঞ্জ উপজেলার কালিপুরা গ্রামের নিজাম বেপারীর ছেলে, মনির হোসেন নারায়ণগঞ্জ জেলার বন্দর উপজেলার মিনারবাড়ী গ্রামের মজিদ মিয়ার ছেলে, আকাশ, উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের বাড়িচিনিশ, রাববানি হোসেন মুন্না দড়িকান্দি এলাকার আক্কেল আলীর ছেলে, সোহেল ওরফে জঙ্গী সোহেল মাঝিপাড়া এলাকার দুলাল মিয়ার ছেলে, সাদ্দাম ওরফে টলি সাদ্দাম গ্রাম কাফুরদী, আকাশ গ্রাম ভৈরবদী, আরাফাত গ্রাম বাড়িমজলিশ, রাবিব গ্রাম সাহাপুর পিতা অজ্ঞাত। এছাড়াও ৪/৫ জনকে অজ্ঞাত নামা ডাকাতকে আসামী করা হয়েছে।

সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান বলেন, ডাকাতির প্রস্তিুতি কালে ৪ ডাকাতকে আটক করা হয়েছে। পলাতক ডাকাতদের গ্রেফতার করতে অভিযান চলছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution