• বিকাল ৪:০৫ মিনিট শুক্রবার
  • ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক
আমরা আন্দোলন করতে জানি আবার আন্দোলন প্রতিহতও করতে পারি. সাবেক এমপি কায়সার

আমরা আন্দোলন করতে জানি আবার আন্দোলন প্রতিহতও করতে পারি. সাবেক এমপি কায়সার

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁয়ের সাবেক সংসদ সদস্য কায়সার হাসনাত বলেছেন আমরা রাজপথের নেতা। আমরা রাজপথে থেকে যেমন আন্দোলন করতে জানি আবার আন্দোলন প্রতিহত করতেও জানি। রাজপথে থেকে আমরা বিএনপির আগুন সন্ত্রাস প্রতিহত করে দেশের মানুষকে রক্ষা করবো। রবিবার বিকেলে পৌরসভার মাঠে পৌরসভা স্বেচ্ছা সেবকলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবার ক্ষমতায় আসতে যা যা করা দরকার আমরা তাই করবো। তিনি বলেন বঙ্গন্ধুর সৈনিকদের ঘরে বসে থাকলে চলবে না। আমরা যখন ডাকবো তখন প্রত্যেকটি নেতাকর্মীকে ঝাঁপিয়ে পড়তে হবে। আগুন সন্ত্রাসের বিরুদ্ধে রূখে দাড়াতে হবে দেশ ও দেশের মানুষকে রক্ষা করতে হবে।

সোনারগাঁও পৌরসভা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি খোকন মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠানে উদ্ধোধক হিসেবে উপস্থিত ছিলেন এডভোকেট সামসুল ইসলাম ভুইয়া। বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগ সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন। এসময় অন্যান্যদের উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, জেলা পরিষদের সাবেক সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, পৌরসভা মেয়র প্রার্থী ও ঢাকা কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি ছগির আহম্মেদ, কেন্দ্রীয় মহিলালীগের সাংগঠনিক সম্পাদক নাসরিন সুলতানা ঝরা, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সোহাগ রনি, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি মাসুদ রানা মানিক, সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান রবিনসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution