• সকাল ৬:১৭ মিনিট শনিবার
  • ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক
‘আমি রাজনীতিতে নাই, অনেকে বলছেন নির্বাচন করে দিতাম’

‘আমি রাজনীতিতে নাই, অনেকে বলছেন নির্বাচন করে দিতাম’

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:
সোনারগাঁ পৌর বিএনপির সভাপতি এম জামান বলেছেন আমি এখন রাজনীতিতে নাই। সামনে উপজেলা নির্বাচনে অনেকেই বলছেন তাদের নির্বাচন করতাম।
সোনারগাঁ বিএনপি বেশ কয়েকজন নেতাকর্মী জাতীয়পার্টিতে যোগদান করেছেন এমন খবরের বিষয়ে এম জামানের সাথে যোগাযোগ করা হলে এ কথা বলেন।
তবে, জাতীয়পার্টির এমপির সঙ্গে ১২ মার্চ মঙ্গলবার আপনাদের সভা হওয়ান গুজ্জন ছড়িয়ে পড়ছে এ বিষয়ে তিনি বলেন, আগামীকাল সভার বিষয়টি শিওর না ।

গত ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত হয় একাদশ জাতীয় সংসদ নির্বাচন। ওই নির্বাচনে নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনে ঐক্যফ্রন্টের প্রার্থী হিসেবে বিএনপির ধানের শীষ প্রতীকে মনোনয়ন পান আজহারুল ইসলাম মান্নান। নির্বাচনে প্রাথমিক মনোনয়নের তালিকাতেও আসেননি এ আসনের সাবেক এমপি রেজাউল করিমের নাম। যে কারনে ওই নির্বাচনে রেজাউল অনুগামী বিএনপির নেতাকর্মীরা কাজ করেছিলেন মহাজোটের প্রার্থী জাতীয় পার্টির লাঙ্গল প্রতীকে লিয়াকত হোসেন খোকা। নির্বাচনে লাঙ্গল প্রতীকে কাজ করেছিলেন রেজাউল পন্থী বিএনপির নেতাকর্মীরা। যার প্রমান মিলতে যাচ্ছে আগামী মঙ্গলবার।

জানাগেছে, আগামী মঙ্গলবার রেজাউল করিম অনুগামী বিএনপির পদধারী ও এক সময়কার দাপটশালী বিএনপির কয়েকশ নেতাকর্মী আনুষ্ঠানিকভাবে জাতীয়পার্টিতে যোগদান করবেন। এদের মধ্যে বেশির ভাগই দলের বড় বড় পদ বহন করছেন। অনেকেই বিএনপির শীর্ষ পদে থাকলেও আগে থেকেই সরকারি দলের সঙ্গে লিয়োজো করে রাজনীতি করে আসছিলেন। ওই নির্বাচনের আগেই আজহারুল ইসলাম মান্নানের লোকজন অভিযোগ করেছিলেন রেজাউল করিমের লোকজন লাঙ্গল প্রতীকের পক্ষে কাজ করছেন। যেখানে ইতিমধ্যে ছাত্রদল নেতা ওমর ফারুক টিটু জাতীয়পার্টিতে যোগদান করেছেন। এই টিটু হলেন সোনারগাঁ পৌর বিএনপির সহ-সভাপতি সালাউদ্দীনের ছেলে। তারা বিএনপির আন্দোলনে নাশকতার মামলায় আসামী হয়েছেন এবং জেল খেটেছেন।

জানা গেছে, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির মনোয়ন চেয়েছিলেন সাবেক প্রতিমন্ত্রী রেজাউল করিম। কিন্তু এ আসন থেকে মনোনয়ন পান আজহারুল ইসলাম মান্নান। যদিও নির্বাচনে মান্নানের ভরাডুবি হয়েছিল। আর নির্বাচনের পর রেজাউল করিম পন্থী নেতাকর্মীরা অনেকে যোগ দিতে যাচ্ছে জাতীয় পার্টিতে। ওই নির্বাচনে দলের প্রাথমিক মনোনয়ন পান উপজেলা বিএনপির সভাপতি খন্দকার আবু জাফর ও সেক্রেটারি আজহারুল ইসলাম মান্নান। কিন্তু খন্দকার আবু জাফর তার মনোনয়ন পত্রই দাখিল করেননি।

নেতাকর্মীরা বলছেন, উপজেলা বিএনপির রাজনীতির নিয়ন্ত্রন আজহারুল ইসলাম মান্নানের কাছে চলে যাওয়ায় এবং রেজাউল করিমের বয়সের কারনে রাজনীতি শেষের দিকে চলে যাওয়ায় রেজাউল অনুগামী নেতাকর্মীরা পিঠ বাঁচাতে জাতীয়পার্টিতে যোগদান করতে যাচ্ছেন।

যোগদানের বিষয়টি তিনি অস্বীকার করে বলেন, আগামীকালের এমপি সাহেবের সাথে বসার বিষয়টি বলেন শিওর না।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution