• দুপুর ১২:৫০ মিনিট শুক্রবার
  • ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক
উপজেলা কর্তৃপক্ষের উদাসিনতায় ঝড়ে যেতে পারে কোমলমতি শিক্ষার্থীদের প্রাণ

উপজেলা কর্তৃপক্ষের উদাসিনতায় ঝড়ে যেতে পারে কোমলমতি শিক্ষার্থীদের প্রাণ

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

গত ২ মাস আগে টানা বৃষ্টি ও ঝড়ে সোনারগাঁ উপজেলার পৌরসভার আদমপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের উপর একটি রেন্টি করই গাছ পড়ে যায়। গাছটি পড়ে যাওয়ার বিদ্যালয়ের ভবনটির টিনের চাল অংনেক দেবে গিয়ে ক্ষতিগ্রস্থ হয়। এতে আতংকিত হয়ে পড়ে শিক্ষক ও কোমল মতি শিশুরা। দীর্ঘ দুটি মাস পেরিয়ে গেলেও সোনারগাঁ উপজেলা প্রশাসন কোন ব্যবস্থা না নেওয়ায় বিশাল এ গাছটি যে কোন সময় পরে গিয়ে স্কুল ভবনটির টিনের ছাদ ধসে পরে ঘটতে পারে বড় ধরনের যে কোন দূঘর্টনা।

জানাগেছে, গত দু মাস আগে টানা বৃষ্টি ও ঝড়ে আদমপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের টিনসেট ভবনের উপর একটি বিশাল গাছ হেলে পরে যায়। এতে ভবনটির টিনের চালের অনেকটা ভেঙ্গে যায়। গাছটি পড়ার সময় স্কুলে থাকা কোমলমতি শিক্ষার্থী ও শিক্ষকরা আতংকিত হয়ে হয়ে পড়ে। গাছটি স্কুলের পেছনে সরকারী জায়গায় হওয়ায় স্কুল কমিটির লোকজন গাছটি স্কুলের ভবনের উপর থেকে কেটে সরাতে না পেরে উপজেলা প্রশাসনকে গাছটি সরানোর জন্য অনুরোধ জানায়। দীর্ঘদিন অতিবাহিত হওয়ার পরও প্রশাসনের লোকজন কোন ব্যবস্থা না নেওয়ার ক্ষোভ প্রকাশ করেছে শিক্ষার্থীর অভিভাবক ও ম্যানিজিং কমিটির লোকজন।

তারা জানান, দীর্ঘদিন ধরে বিশাল একটি গাছ স্কুল ভবনের উপর পড়ে আছে। এতে করে গাছটি যে কোন পুরো অংশ পরে গিয়ে স্কুলের টিনের চাল ভেঙ্গে ঘটতে পারে বড় ধরনের যে কোন প্রকার দূর্ঘটনা।

এব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা জানান, গাছটি স্কুল ভবনের উপর হেলে পরে আছে শুনে ইঞ্জিনিয়ার পাঠিয়ে সরকারী নিয়ম অনুযায়ী দরপত্র আহবান করা হয়েছে। কিন্তু গাছটির ন্যায্য মুল্য না পাওয়ায় পুনরায় দরপত্র আহবানের প্রক্রিয়া চলছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution