• রাত ২:২৬ মিনিট শনিবার
  • ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক
এমপি খোকা বিএনপি জামায়াত নিয়ে আওয়ামীলীগের সাথে ছিনিমিনি খেলছেন..কায়সার

এমপি খোকা বিএনপি জামায়াত নিয়ে আওয়ামীলীগের সাথে ছিনিমিনি খেলছেন..কায়সার

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: আসন্ন সোনারগাঁও পৌরসভা নির্বাচন উপলক্ষে শনিবার বিকেলে পৌরসভার ২নং ওয়ার্ড গোয়ালদী গনির মোড় এলাকায় এক কর্মী সভায় সোনারগাঁয়ের সাবেক এমপি আবদুল্লাহ আল কায়সার হাসনাত বর্তমান এমপি লিয়াকত হোসেন খোকাকে উদ্দেশ্যে করে বলেন, আল্লাহ পাক সোনারগাঁয়ে একজন ফেরেস্তা পাঠিয়েছেন সেই ফেরেস্তা নাকি সোনারগাঁয়ে সমস্ত শয়তানদের দমন করবেন। সেই ফেরেস্তা আমার ও আমার মাকেও নিয়েও কুটুক্তি করেন যা আমার রাজনৈতিক জীবনে কোন সুস্থ মানসিকতা নেতা বলতে পারেন না। এসময় তিনি বিগত সংসদ নির্বাচনের কথা উল্লেখ করে বলেন, ২০১৪ সালে মহাজোটের টিকেট পেয়ে আওয়ামীলীগের নেতাকর্মীদের দয়ায় আপনি এমপি হয়েছেন, ২০১৮ সালে আওয়ামীলীগের নেতাকর্মীদের মাথায় বসে তাদের ব্যবহার করে সংসদ সদস্য হয়ে এখন তার ডানদিকে বামদিকে বিএনপি জামায়াতকে নিয়ে তাদের মামলা থেকে বাঁচানোর জন্য আপনার স্ত্রীকে পৌরসভার মেয়র প্রার্থী করে আওয়ামীলীগের নেতাকর্মীদের সাথে ছিনিমিনি খেলছেন। আপনার এসব কাজ প্রমান করে আপনি মহাজোটের কেউতো নয়ই বরং আপনি শেখ হাসিনার কৃতজ্ঞতাও ভুলে গেছেন। এসময় তিনি পৌরসভা নির্বাচনের কথা উল্লেখ করে বলেন এষনও পৌরসভার নির্বাচনের তারিখ ঘোষনা না হলেও নির্বাচন হবে আর একজন প্রার্থী নৌকা প্রতিক নিয়ে আসবে। আর এ প্রার্থীকে বিজয়ী করতে সোনারগাঁয়ের আওয়ামীলীগ ঐক্যবদ্ধ হবে এবং নৌকার প্রার্থীকে জয়যুক্ত করবে। সাবেক এমপি খোকাকে বলেন আপনি একবার লাঙ্গলকে নির্বাচিত করতে জামপুরের ভোটার হয়েছেন তারপর মোগরাপাড়ার ভোটার হয়েছেন এখন আবার পৌরসভার ভোটার হয়েছেন। কিন্তু পৌরবাসী কোন বহিরাগত কোন লোককে পৌরসভার মেয়র হতে দিবে না। এসময় তিনি নিজেদের ঐকের কথা উল্লেখ করে বলে আগামী নির্বাচন এলেই বুঝতে পারবেন আওয়ামীলীগ কতটা ঐক্যবদ্ধ।

সভায় বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সদস্য মাহফুজুর রহমান কালাম, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, জামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হামীম শিকদার শিপলু, সোনারগাঁও উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান কোহিনুর ইসলাম রুমা, সোনারগাঁও পৌরসভা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মো: তৈয়ব আলী, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক গাজী আমজাদ হোসেন, সোনারগাঁও যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সহ সভাপতি মাসুম চৌধুরী, আরমান হোসেন মেরাজ, সাংগঠনিক সম্পাদক মো: কামাল হোসেন, সোনারগাঁও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রাসেল মাহমুদ, সোনারগাঁও উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম ররিন, সোনারগাঁও পৌরসভা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি হুমায়ুন কবির খোকন, সোনারগাঁও পৌরসভা আওয়ামীলীগ নেতা মাসুম বিল্লাহ, আমির হোসেন, যুবলীগ নেতা আসাদুল ইসলাম আসাদ, শাহিন আলম স্বাধীন প্রমুখ।

সভায় সোনারগাঁও থানা ও পৌরসভা আওয়ামীলীগ ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution