• সকাল ৯:২২ মিনিট শনিবার
  • ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক
গুডামী করবেন না, আমরা সোনারগাঁয়ের রাজনৈতিক গুডা…কালাম

গুডামী করবেন না, আমরা সোনারগাঁয়ের রাজনৈতিক গুডা…কালাম

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁও জি আর ইনিষ্টিটিউশনের মুল ফটকের নামফলক ভাঙ্গার প্রতিবাদে সোনারগাঁও জি আর ইনষ্টিউটিউশনের সামনে নারায়ণগঞ্জ জেলা পরিষদের উদ্যোগে আয়োজিত প্রতিবাদ সভা ও মানববন্ধনে নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সদস্য মাহফুজুর রহমান কালাম বলেন, সোনারগাঁয়ের সংসদ লিয়াকত হোসেন খোকার স্ত্রী সোনারগাঁও পাইলট বালিকা বিদ্যালয়ের সভাপতি সেই স্কুলে শতভাগ বেতন নিয়ে তিনি সোনারগাঁও জি আর ইনিষ্টিটিউশের শিক্ষার্থীদের মাইকে ডেকে এনে বেতন মওকুফ করে দিবেন বলে ঘোষনা দিয়েছেন। আমি পৌরবাসীর উদ্দ্যেশে বলতে চাই লিয়াকত হোসেন খোকা এখানে বেতন মওকুফ করতে আসেনি। তিনি এসেছেন তার স্ত্রী কে পৌরসভার মেয়র বানাতে। যেখানে সরকার প্রজ্ঞাপন জারী করে শুধু বেতন নিতে পারবে অন্য কিছু না। আর নাম ফলক ভেঙ্গে তিনি গুডামী দেখাতে এসেছেন। এসময় তিনি লিয়াকত হোসেন খোকাকে হুসিয়ারী দিয়ে বলেন, আমাদের সাথে গুন্ডামী করতে আসবে না। গুন্ডামী করে সকাল বেলা ভোট মেরে মেয়র নিয়ে যাবেন। আরে ভাই সোনারগাঁয়ে রাজনৈতিক গুন্ডা হলাম আমরা। আমাদের সামনে গুন্ডামী করতে আসবেন না। অনেক ধৈয্য ধরেছি আর না। আপনি আওয়ামীলীগ ও শেখ হাসিনার দয়ায় এমপি হয়েছেন। আর এখন বিএনপির জামায়াতের ১০ মামলার আসামী নিয়ে জাতীয়পার্টি গঠন করেছেন। এসময় তিনি তার স্ত্রী পোষ্টারে ছবি প্রসঙ্গে বলেন, তিনি তার স্ত্রীর সমর্থনে পোষ্টারে ৫ নেতার ছবি দিয়ে পোষ্টার করেছেন। এখন দেখলাম সেই সেই পোষ্টারে ২জন নেতার ছবি রয়েছে। আর কয়দিন পর দেখবেন কারো নাম নেই। তাই ভাল হয়ে যান। আওয়ামীলীগ ক্ষেপে গেলে সোনারগাঁয়ে আসতে পারবেন না।
মানববন্ধনে জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সিরাজুল ইসলাম ভূঁইয়ার সভাপতিত্বে উপস্থিত ছিলেন, সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেন, উপজেলা আওয়ামীলীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহ্ফুজুর রহমান কালাম, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আরজু রহমান ভূঁইয়া, সিঃ যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, রোমান, আলাউদ্দিন, ফারুক হোসেন ভূঁইয়া, এড.নুরজাহান, মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জিএম আরাফত, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি গাজী মজিবুর, জেলা আওয়ামী আইনজীবি পরিষদের আহবায়ক এড.এটি ফজলে রাব্বী, কেন্দ্রীয় কমিটির যুব মহিলা লীগের সাংগঠনিক সম্পাদক নাসরিন সুলতানা ঝরা প্রমুখ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution