• রাত ৩:০৬ মিনিট শনিবার
  • ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক
জেলা স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে মুজিবনগর দিবস পালন

জেলা স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে মুজিবনগর দিবস পালন

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: ১৭ই এপ্রিল ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবকলীগের পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করা হয়েছে। রোববার সকালে বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশন চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিত্বে ফুল দিয়ে এ শ্রদ্ধা জানান।

জেলা পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান মাসুমের নেতৃত্বে রবিবার (১৭ই এপ্রিল) সকালে সোনারগাঁও লোক ও কারুশিল্প জাদুঘরে অবস্থিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে নেতাকর্মীদের নিয়ে র্যালী শেষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় বঙ্গবন্ধুর রাজনৈতিক জীবন ও মুজিব নগর দিবসের তাৎপর্য সম্পর্কে বক্তারা বিশেষ বক্তব্য রাখেন।

আলোচনা সভা শেষে উপস্থিত সকলের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন, সাবেক চেয়ারম্যান শাহাবুদ্দিন সাবু,স্বেচ্ছাসেবক লীগ নেতা সামসুজ্জামান, আওয়ামীলীগ নেতা নিলু কামাল, স্বেচ্ছাসেবক লীগ নেতা মাহামুদুল হাসান দুলাল, স্বেচ্ছাসেবক লীগ নেতা আলামিন, সুজনসহ অন্যান্য নেতাকর্মীরা।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution