• রাত ৮:৩৮ মিনিট শুক্রবার
  • ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক
তদন্ত সন্তুষ্টজনক নয় তাই সরেজমিনে তদন্ত করতে এসেছি.. বিভাগীয় কমিশনার

তদন্ত সন্তুষ্টজনক নয় তাই সরেজমিনে তদন্ত করতে এসেছি.. বিভাগীয় কমিশনার

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: গত ৩ এপ্রিল সোনারগাঁয়ে হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মামুনুল হককে অবরুদ্ধ করার পর রয়েল রিসোর্ট, আওয়ামীলীগের পার্টি অফিস, যুবলীগ ও ছাত্রলীগের বাড়ি-ঘর, ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর ও লুটপাটের ঘটনায় তদন্তে ঢাকা বিভাগীয় কমিশনার মোঃ খলিলুর রহমানসহ তার প্রতিনিধি দল সরেজমিনে পরিদর্শন করেছেন। শনিবার বিকেলে প্রতিনিধি দল ক্ষতিগ্রস্ত এলাকায় ঘুরে দেখেন এবং ভুক্তভোগীদের সাথে কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন, ঢাকা রেঞ্জের পুলিশের অতিরিক্ত মহাপরিচালক (অপরাধ) জিহাদুল কবির, নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মুস্তাইন বিল্লাহ, নারায়ণগঞ্জ পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম প্রমূখ।

পরে উপজেলা অডিটরিয়ামে এক মতবিনিময় সভায় মোঃ খলিলুর রহমান বলেন,  গত ৩ তারিখের ঘটনায় পর সোনারগাঁয়ের এ ঘটনার তদন্তের ভার দেয়া হয়েছিল তারা সঠিক ও দ্রুত সময়ে তদন্ত করতে ব্যর্থ হয়েছে। সেজন্য আমি নিজে এখানে এসেছি সরেজমিনে তদন্ত করতে। তিনি বলেন, সরকার আমাদের উপর যে দায়িত্ব দিয়েছে। সে দায়িত্ব যদি কেউ সঠিক ভাবে পালন করতে বা নিজের দক্ষতার পরিচয় দিতে ব্যর্থ হয় কিংবা সরকারে বিরুদ্ধে অবস্থান নেয় তাকে ছাড় দেওয়া হবে না। সরকার আমাদের দায়িত্ব দিয়েছেন জনগণের জানমালের নিরাপত্তা দিতে। এতে কেউ ব্যর্থ হলে সে জায়গায় তাকে দায়িত্বে রাখা হবে না বলে হুশিয়ারি দেন। তিনি আরও বলেন, এ ঘটনার সঙ্গে জড়িত কাউকে ছাড় দেওয়া হবেনা। স্থানীয় প্রশাসনের কোনো কর্মকর্তাদের দায়িত্ব অবহেলা রয়েছে কিনা সে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution