• রাত ৪:২৬ মিনিট শনিবার
  • ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক
মেয়র নির্বাচিত হলে বয়স্ক ও বিধবাদের খুঁজে ভাতার ব্যবস্থা করা হবে..ঝরা (ভিডিও)

মেয়র নির্বাচিত হলে বয়স্ক ও বিধবাদের খুঁজে ভাতার ব্যবস্থা করা হবে..ঝরা (ভিডিও)

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁও পৌরসভার মেয়র প্রার্থী নাসরিন সুলতানা ঝরা পৌরসভার বিভিন্ন এলাকায় গণসংযোগ কালে পৌরসভা থেকে ভাতা বঞ্চিত বয়স্ক ও বিধবা নারীদের উদ্দেশ্যে বলেন, আপনারা যারা পৌরসভা থেকে বয়স্ক ভাতা পাননি বলে আমার কাছে অভিযোগ করেছেন তাদের শান্তনা দেয়ার কোন ভাষা আমার নাই। আপনারা ভাতা না পেয়ে অনেক কষ্ট করছেন সেটা শুনে আমারও কষ্ট হচ্ছে। আমি কথা দিলাম আমি আওয়ামীলীগের দলীয় প্রতিক নৌকা পেয়ে নির্বাচিত হলে আপনাদের আর কষ্ট করতে হবে না কারো কাছে অভিযোগ করতে হবে না পৌরসভার প্রতিটি গ্রামের ঘরে ঘরে গিয়ে বয়স্ক ও অন্যান্য সুযোগ সুবিধা নিশ্চিত করবো।

আজ বৃহস্পতিবার বিকালে পৌরসভার ৭নং ওয়ার্ডের ইছাপাড়া, তাজপুর ও দিঘিরপাড় এলাকায় গণসংযোগ কালে বাংলাদেশ আওয়ামী যুব মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও আওয়ামীলীগের উপ-কমিটির সহ-সম্পাদক নাসরিন সুলতানা ঝরা আরও বলেন, আমি আপনাদের সন্তান। এখানে আমার শিকড়। আমি এই মাটির সন্তান, পৌরসভার প্রতিটি ধুলিকণা আমার শরীরে। আপনাদের সুখে দুঃখে আমাকে সব সময় পাশে পাবেন। আল্লাহর রহমতে আপনাদের সকলের দোয়ায় যদি নৌকা প্রতীকে মনোনিত হয়ে মেয়র হতে পারি তাহলে পৌরবাসীর সেবায় নিজের জীবন বাজি রাখবো। কোন সন্ত্রাসী, ভুমিদস্যূ, মাদক ব্যবসায়ীদের সঙ্গে আপস করবো না। প্রতিটি ঘরে ঘরে পৌরসভার উন্নয়ন পৌছে দিব ইনশাহআল্লাহ। আপনারা আমার জন্য দোয়া করবেন।

গণসংযোগে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, পৌরসভা যুবলীগের সভাপতি আসাদ, সহ সভাপতি অপু সারোয়ার, পৌরসভা যুবলীগের সদস্য হারুন জয়, ৪ নং ওয়ার্ড যুবলীগ সভাপতি উজ্জ্বল, ৫ নং ওয়ার্ড যুবলীগ সভাপতি মো.জসীম, ৭ নং ওয়ার্ড যুবলীগ সাধারণ সম্পাদক মজিবুর, ৮ নং ওয়ার্ড যুবলীগ সভাপতি আমিনুল, ৯ নং ওয়ার্ড যুবলীগ সভাপতি আব্দুর রউফ, ৯ নং ওয়ার্ড যুবলীগ সাধারণ সম্পাদক শ্যামল, পৌরসভা সেচ্ছাসেবক লীগের সহ সভাপতি মজিবুর রহমান, শাহাদাত, আল আমিন, তপন, ফরহাদ, পাভেল, নবীর হোসেন, আলমগীর, শান্ত, গাজী তোফায়েল, আওয়ামীলীগ নেতা বাচ্চু, মিন্টুসহ আরো অসংখ্য আওয়ামীলীগ, ছাত্রলীগ, যুবলীগের নেতৃবন্দসহ এলাকার স্থানীয় মুরুব্বীগণ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution