• রাত ১:৫৭ মিনিট শনিবার
  • ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক
সোনারগাঁয়ে চলন্ত অবস্থায় অটো চালকের হার্ট অ্যাটাক, আহত-২

সোনারগাঁয়ে চলন্ত অবস্থায় অটো চালকের হার্ট অ্যাটাক, আহত-২

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম: সোনারগাঁও পৌরসভা এলাকায় চলন্ত অবস্থায় এক চালক হাট অ্যাটাক করেছে। এসময় তার অটোটি নিয়ন্ত্রন হারিয়ে অপর একটি অটোর সাথে মুখোমুখি সংঘর্ষ হলে একজন যাত্রী গুরুতর আহত হয়। মারাত্মক আহত অটোচালক ও যাত্রীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে আশংকাজনক অবস্থায় তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

অটোচালক শরিফ জানান, গতকাল মঙ্গলবার সকালে উপজেলার পৌরসভার বালুয়াকান্দি এলাকা দিয়ে আমি একজন যাত্রী নিয়ে মোগরাপাড়া যাচ্ছিলাম। এসময় দেখি পানাম থেকে আসা একটি অটো হঠাৎ নিয়ন্ত্রন হারিয়ে দ্রুত গতিতে আমার দিকে আসছিল। এমতাবস্থায় আমার আটোটি সংঘর্ষের হাত থেকে বাচাঁতে রাস্তার পাশে নামিয়ে দেয়। কিন্তু তার পরও সেই অটোটি আমার অটোটিতে সজোরে সরাসরি আঘাত করে। এতে আমি দ্রুত অটো থেকে নেমে যেতে পারলেও আমার অটোতে থাকা যাত্রী নায়েব আলী পায়ে, মাথায় ও বুকে প্রচন্ড জোরে আঘাত পায়ে অটো থেকে রাস্তার পাশে পড়ে যায়। তখন আমি দৌড়ে আঘাত করা অটোটির কাছে গিয়ে দেখি অটো চালক তার জিব্রাহতে কামড় দিয়ে অটোর ভেতর পড়ে আছে। এসময় আশা পাশের লোকজনকে ডেকে ২ জনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জানান অটোচালক সালাম চলন্ত অবস্থায় হার্ট অ্যাটাক করেছে। এ সময় কর্তব্যরত ডাক্তারা আহতের অবস্থা আশংকাজনক হওয়ায় প্রাথমিক চিকিৎসা শেষে ২জনকেই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

আহত অটোচালক সালাম বালুয়াকান্দি কালিবাড়ীর মৃত মমতাজ উদ্দিনের ছেলে ও যাত্রী জব্বার মিয়া হামছাদি গ্রামের নায়েব আলীর ছেলে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution