• সকাল ৯:০৪ মিনিট শুক্রবার
  • ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক
সোনারগাঁয়ে মাদকের টাকা না দেওয়ায় ব্যবসায়ীকে পিটিয়ে আহত

সোনারগাঁয়ে মাদকের টাকা না দেওয়ায় ব্যবসায়ীকে পিটিয়ে আহত

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

সোনারগাঁ উপজেলায় মাদক সেবনের জন্য টাকা না দেওয়ায় ব্যবসায়ীকে পিটিয়ে ৬০ হাজার টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে মাদক সেবীদের বিরুদ্ধে। এ ঘটনায় আওলাদ হোসেন নামের এক ব্যক্তি বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

আওলাদ হোসেন জানান, উপজেলার বৈদ্যেরবাজার হামছাদি গ্রামের মৃত নাছির উদ্দিনের ছেলে মুকবুল হোসেন শনিবার সকালে তার ব্যবসা প্রতিষ্ঠানের মালামাল কিনতে মোগরাপাড়া চৌরাস্তা যাওয়ার পথে মোতালিব, হাবিব, হান্নান ও সাকিব পৌরসভার নোয়াইল কালিবাড়ি এলাকায় মুকবুলের পথ রোধ করে তার কাছ থেকে মাদক সেবন করবে বলে ৫ শত টাকা চায়। এসময় মুকবুর মাদকসেবীদের টাকা দিতে অস্বীকার করলে মাদক সেবীদের সাথে তার তর্কবির্তক হয়। এর এক পর্যায়ে মাদক সেবীরা মুকবুলকে পিটিয়ে আহত করে তার কাছে থাকা নগদ ৬০ হাজার টাকা ও ১টি মোবাইল সেট ছিনিয়ে নিয়ে যায়। এ সময় তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে মাদকসেবী দ্রুত পালিয়ে যায়। এ ঘটনায় সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

এ ব্যাপারে সোনারগাঁ থানার ওসি মোরশেদ আলম পিপিএম জানান, ব্যবসায়ীকে পিটিয়ে আহত করার ঘটনায় থানায় অভিযোগ নেওয়া হয়েছে। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution