• সকাল ৯:০০ মিনিট শুক্রবার
  • ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক
আওয়ামীলীগের কারনেই বারবার আওয়ামীলীগ বিভক্ত.. কায়সার হাসনাত

আওয়ামীলীগের কারনেই বারবার আওয়ামীলীগ বিভক্ত.. কায়সার হাসনাত

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁয়ের সাবেক সংসদ সদস্য কায়সার হাসনাত বলোছেন, দেশের ক্রান্তিলগ্লে সোনারগাঁয়ের মুক্তিযোদ্ধাদের অবধান ভুলবার নয়। সেটা সোনারগাঁয়েও হয়েছে। ২০০৬ সালে বিএনপি জামায়াতসহ চারদলীয় ঐক্য জোটের শাসন আমলে রাজপথে থেকে সোনারগাঁয়ের মুক্তিযুদ্ধারা দুর্বার আন্দোলন গড়ে তুলেছে। ২০০৯ সালের সাংসদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়নের জন্য সোহেল রানা ও ওসমান গনির নেতৃত্বে সকাল থেকে পল্টন ময়দানে তারা ফেস্টুন ব্যানার নিয়ে দাড়িয়ে থেকে আমার জন্য কাজ করেছে। আমি তাদের অবদানের প্রতিদান দিতে পারবো না। তবে, আমাদের দূর্ভাগ্য আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আমরা নিজেদের ভুল বোঝাবুঝির কারণে বারবার বিভক্ত হয়ে পড়ছি। এখন আমরা ঐক্যবদ্ধ। একসাথে কাজ করে দলকে আরো শক্তিশালী করবো।

শনিবার দুপুরে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে আলোচনা সভার প্রধান অতিথির বক্তব্যকালে তিনি এসব কথা বলেন।

আলোচনা সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা আতিকুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন আওয়ামীলীগের সাবেক সাংসদ ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক আব্দুল্লাহ আল কায়সার, উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম, সোনারগাঁ থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোহাম্মদ আলী, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার সোহেল রানা, ডেপুটি কমান্ডার ওসমান গনি, উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য গাজী মুজিবুর রহমান, আরিফ মাসুদ বাবু, ফজলে রাব্বি, মোস্তাফিজুর রহমান মাসুম, নাসরিন সুলতানা ঝরা, উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান কোিিহনুর ইসলাম রুমা, উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন, নোয়াগাঁও ইউনিয়নের সাবেক চেয়ারম্যান দেওয়ান উদ্দিন চুন্নু, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম রবিন প্রমূখ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution