• রাত ২:৩৫ মিনিট শনিবার
  • ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক
সোনারগাঁয়ে ১লাখ ৩১ শিশুকে ভিটামিন ‘এ’ ক্যাপসল খাওয়ানো হবে

সোনারগাঁয়ে ১লাখ ৩১ শিশুকে ভিটামিন ‘এ’ ক্যাপসল খাওয়ানো হবে

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম: আগামী ১৯ শে জানুয়ারী সারা দেশের ন্যায় সোনারগাঁয়ে প্রায় ১ ১ লাখ ৩১ হাজার ৫শত ২২জন শিশুকে ভিটামিন এ ক্যাপসল খাওয়ানো হবে। এ উপলক্ষে সোমবার সকালে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উদ্যোগে জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস অবহিতকরন ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আয়েশা আক্তারের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য সাবেক কর্মকর্তা ডাঃ তানবির আহম্মেদ চৌধুরী, আবাসিক মেডিকেল অফিসার ডাঃ গোলাম মোস্তফা, স্বাস্থ্য পরিদর্শক, সহকারী স্বাস্থ্য পরিদর্শক, পরিবার পরিকল্পনা পরিদর্শক ও স্বাস্থ্য সহকারীগন।

সভায় জানানো হয় সোনারগাঁ উপজেলায় ১০ টি ইউনিয়ন ও ১টি পৌরসভার ৩৩টি ওয়ার্ডে ২৬৪ অস্থায়ী ক্যাম্প ও অতিরিক্ত ১টি স্থায়ী ক্যাম্পে এ ভিটামিন খাওয়ানো হবে। সোনারগাঁয়ে ৬-১১মাস বয়স বয়সের শিশুর সংখ্যা ৮ হাজার ৬শত ২৪ জন. ১২-৫৯ বয়সের শিশুর সংখ্যা ৫৭ হাজার ৬২জন, প্রতিবন্ধি শিশুর সংখ্যা ১শত ৪৬জন ও ৬-৫৯ বয়সের শিশুর সংখ্যা ৬৫ হাজার ৬শত ৮৬জনসহ মোট ১ লাখ ৩১ ৫শত ২২ জন শিশুকে ওই দিন ভিটামিন এ ক্যাপসল খাওয়ানো হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution