• রাত ২:২৫ মিনিট বুধবার
  • ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ
সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন

সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম:.নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখক ও স্ট্যাম্প ভেন্ডার সমিতির কার্যনির্বাহী পরিষদের পূর্ণাঙ্গ কমিটি ২০২৪ এর অনুমোদন করা হয়েছে।

মঙ্গলবার (২ এপ্রিল) বিকালে সমিতির কার্যালয়ে সাধারণ সভায় নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য আব্দুল্লাহ আল কায়সার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ১৫৮জন ভোটারের দলিল লেখকদের উপস্থিতিতে ও সর্বসম্মতি ক্রমে ৩ বছর মেয়াদী এই কমিটি ঘোষনা করা হয়।

এতে নবগঠিত কমিটিতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন হাজী খলিলুর রহমান, সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন হাজী মোঃ শহিদ সরকার, সহ-সভাপতি হাজী মোঃ জসিম উদ্দিন চৌধুরী, মিয়া আঃ বাতেন, মোঃ মোস্তফা কামাল শাহিন, মোঃ নজরুল ইসলাম, মোঃ মাহাবুব আলম মিলন, সহ-সাধারণ সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম, গাজী মোঃ কামাল, সাংগঠনিক সম্পাদক মোঃ আরিফ হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ আবুবকর, কোষাধ্যক্ষ আবু সিদ্দিক, দপ্তর সম্পাদক মোস্তাক আহম্মেদ, প্রচার সম্পাদক মোঃ বিল্লাল হোসেন, ধর্ম সম্পাদক মোঃ মাসুদুর রহমান ভূঁইয়া, সাংস্কৃতিক সম্পাদক মোঃ কবির হোসেন মোল্লা, ক্রীড়া সম্পাদক আরমান বাদশা, সাধারণ সদস্য মোঃ ইব্রাহিম ও ফখরুল ইসলাম।

দলিল লেখক সমিতির সদস্যরা নবনির্বাচিত কমিটিকে অভিনন্দন জানিয়ে বলেন, আমরা মনে করি এই কমিটি দুর্নীতি ও ঘুষমুক্ত অফিস পরিচালনায় গুরুত্ব পূর্ণ ভূমিকা পালন করবে।

নবনির্বাচিত সভাপতি হাজী মোঃ খলিলুর রহমান বলেন, সমিতির সবাইকে নিয়ে সকলের সহযোগিতায় সাব রেজিস্ট্রি অফিসকে দুর্নীতি ও ঘুষমুক্ত স্বচ্ছ পরিচ্ছন্ন জবাবদিহিতা মূলক অফিস হিসেবে গড়ে তোলাই আমার মূল লক্ষ্য। দলিল লেখকদের যে কোন বৈধ সমস্যায় তাদের ন্যায্য অধিকার আদায়ের জন্য লড়াই সংগ্রাম করে যাবো।

সাধারণ সম্পাদক হাজী মোঃ শহিদ সরকার বলেন, সমিতির সকলকে নিয়ে দলিল লেখক, ভেন্ডার ও নকল নবিশদের সুযোগ সুবিধা নিয়ে কাজ করব। সবাইকে নিয়ে দুর্নীতি মুক্ত অফিস প্রতিষ্ঠা করব।
এদিকে নবনির্বাচিত সোনারগাঁ উপজেলার সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখক ও স্ট্যাম্প ভেন্ডার সমিতির কার্যনির্বাহী পরিষদের সকল সদস্যরা নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য আব্দুল্লাহ আল কায়সারের এমন উদ্যোগকে অভিনন্দন জানিয়েছেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution