• সকাল ৭:০৩ মিনিট শুক্রবার
  • ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক
আজ মধ্যে রাতে শেষ হচ্ছে নির্বাচনী প্রচারনা

আজ মধ্যে রাতে শেষ হচ্ছে নির্বাচনী প্রচারনা

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: ২৮ নভেস্বর ৩য় ধাপের নির্বাচনের সোনারগাঁ উপজেলার ৪টি ইউনিয়নে আজ মধ্যরাতে শেষ হচ্ছে নির্বাচনের প্রচারনা। নির্বাচন কমিশনের নিয়ম অনুযায়ী ভোট গ্রহনের ৪৮ ঘন্টা আগে প্রার্থীরা তাদের নির্বাচনের সকল প্রচার প্রচারনা বন্ধ রাখতে হবে। সেই অনুযায়ী শুক্রবার রাত ১২টা থেকে রবিবার ভোট গ্রহনের আগ পর্যন্ত সকল প্রার্থী প্রচারনা থেকে বিরত থাকবে।

জানা গেছে, ৩য় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে সোনারগাঁ উপজেলার ৮টি ইউপিতে আওয়ামীলীগের প্রার্থী ঘোষনা করে নৌকা প্রতীকের মনোনয়ন দেন কেন্দ্রীয় আওয়ামীলীগ। এরমধ্যে মনোনয়নপত্র জমার শেষ দিনে পিরোজপুর, কাঁচপুর, বারদী ও সনমান্দি কোন চেয়ারম্যান প্রার্থী না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় ইঞ্জিনিয়ার মাসুম, মোশারফ ওমর, লায়ন বাবুল ও জাহিদ হাসান জিন্নাহ বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হোন। বাকি ৪টি ইউপির মধ্যে শম্ভুপুরা, জামপুর, সাদিপুর ৩টি লাঙ্গল ও নোয়াগাঁও ইউনিয়নে বিদ্রোহী প্রার্থী ও স্বতন্ত্র প্রার্থী থাকায় আগামী ২৮ নভেম্বর রবিবার নির্বাচন অনুষ্ঠিত হবে।

নির্বাচনকে ঘিরে গতকাল বৃহস্পতিবার ও আজ শুক্রবার সকালে বিশাল শো ডাউনের মাধ্যমে তাদের কার্যক্রম বন্ধ করেছেন চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীরা। নির্বাচন অনুষ্ঠানের ৪৮ ঘন্টার মধ্যে সকল প্রচারনা বন্ধ হবে যাবে বিধায় তারা আগে থেকে প্রস্তুতি শেষ করেছে। এছাড়া নির্বাচনে অন্যান্য কার্যক্রমও তারা শেষ করে ভোটের প্রস্তুতি গ্রহন করেছেন বলে জানিয়েছেন প্রার্থীরা।

এ ব্যাপারে সোনারগাঁ উপজেলা নির্বাচন কর্মকর্তা ইউসুফ উল রহমান জানান, আগামী রবিবার সকাল ৮টা থেকে সোনারগাঁয়ের ৪টি ইউনিয়নে ভোট গ্রহন শুরু হবে। ইতিমধ্যে নির্বাচনের সকল প্রস্তুতি শেষ করা হয়েছে। নিয়ম অনুয়ায়ী ভোট গ্রহনে ৪৮ ঘন্টা অথাৎ আজ রাত ১২ পর থেকে সকল প্রার্থী তাদের প্রচারনা বন্ধ করতে হবে। এরপর যদি কেউ নির্বাচনী আইন ভঙ্গ করে তার বিরুদ্বে আচারন বিধি লঙ্ঘনের অভিযোগে অভিযুক্ত করে ব্যবস্থা গ্রহন করা হবে।

 


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution