• বিকাল ৫:৫৭ মিনিট শুক্রবার
  • ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক
এসএসসি পরীক্ষার্থী অভিভাবকদের জন্য বসার ছাউনি করলেন দীপ

এসএসসি পরীক্ষার্থী অভিভাবকদের জন্য বসার ছাউনি করলেন দীপ

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: মোগরাপাড়া এইচ জি জি এস স্মৃতি সরকারী বিদ্যায়তন কেন্দ্রে আগত এসএসসি পরীক্ষার্থীদের অভিভাবকদের বসার জন্য বিশ্রামাগার করে দিলেন মোবারক হোসেন স্মৃতি সংসদের চেয়ারম্যান উপজেলা আওয়ামীলীগ নেতা ও সাবেক সংসদ সদস্য প্রয়াত নেতা মোবারক হোসেনের ছেলে এরফান হোসেন দীপ।

জানাগেছে, চলতি বছরের সোনারগাঁয়ে মোট ৫৪৯৮ জন এসএসসি ও সমমানের পরিক্ষায় অংশ গ্রহন করছেন। উপজেলার ৬টি কেন্দ্রে ও একটি ভেন্যুতে তারা পরীক্ষায় অংশ গ্রহন করছেন। এর মধ্যে মোগরাপাড়া এইচজিজিএস স্মৃতি সরকারী বিদ্যায়তন একটি। এখানে প্রায় ২ হাজারের বেশী পরীক্ষার্থী পরীক্ষায় অংশ গ্রহন করছেন। এসকল পরিক্ষার্থীদের সাথে একের অধিক অভিভাবক আসেন পরীক্ষার্থীদের মনোবল শক্ত রাখতে ও তাদের আসা নেয়ার কাজে অংশ নিতে। এসব অভিভাবকরা দেখা যায় বসার জায়গা না পেয়ে কেন্দ্রে আশপাশের রাস্তাঘাটে ভীড় করেন। বিশেষ করে মহিলা অভিভাবকরা পড়েন বিপাকে। এছাড়া যদি প্রচন্ড রোদ কিংবা বৃষ্টি হলে তাদের বিলম্বনার শেষ নেই। এসব মহিলা অভিভাবকদের কথা চিন্তা করে বেসরকারী পর্যায়ে এবারই প্রথম কোন কেন্দ্রের বাহিরে তাদের বসার জন্য বিশ্রামাগার নির্মান করে দিয়েছেন এরফান হোসেন দীপ। অভিভাবকরা গরমে যাতে কষ্ট না করতে হয় সে জন্য সেজন্য তাদের কয়েকটি বড় ফ্যানের ব্যবস্থাও করা হয়েছে। দীপের নির্মানাধীন বিশ্রামাগারে বিশ্রাম নিতে পেরে অভিভাবকরাও মহা খুশি।

পরীক্ষার্থীর সাথে আসা এক অভিভাবক জানান, আমাদের ছেলে মেয়েদের পরীক্ষা কেন্দ্রে এসে আমরা বসার জায়গা না পেয়ে রোদে বৃষ্টিতে ভীজে অনেক কষ্ট করি। বসার জায়গা না পেয়ে কেন্দ্রের আশপাশের রাস্তা, বাগান ও বাড়িঘরে ভীড় করি। এবার মোগরাপাড়া কেন্দ্রে এসে দেখলাম আমাদের বসার জন্য উপরে তেলপার দিয়ে ছাউনি করে বসার বিশেষ ব্যবস্থা করা হয়েছে যা অন্য কোন সময় দেখিনি। আমরা এরফান হোসেন দীপকে ধন্যবাদ জানাই এ রকম একটি ব্যতিক্রমধর্মী বসার ব্যবস্থা করার জন্য।

এ ব্যাপারে মোবারক হোসেন স্মৃতি সংসদের চেয়ারম্যান আওয়ামীলীগ নেতা এরফান হোসেন দীপ জানান, পরীক্ষার্থীদের সাথে অভিভাবকরা আসেন। কিন্তু আমাদের বাড়ির স্কুলে সে রকম ভাবে অপেক্ষা করার কোন জায়গা নাই। প্রচন্ড গরম অথবা বৃষ্টিতে যাতে তাদের সমস্যা তৈরি না হয় সেজন্য প্রশাসনের সাথে কথা বলে এটা করা হয়েছে। বিগত বছরেও এটা লক্ষ্য করেছি কিন্তু উদ্যোগটা নেওয়া হয়নি। আলহামদুলিল্লাহ যে এই বছর এটা করতে পেরেছি। আশা করি প্রশাসন অনুমতি দিলে প্রতি বছর প্রতিটি কেন্দ্রে করার চেষ্টা করবো।

 


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution