• দুপুর ১:১০ মিনিট শুক্রবার
  • ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক

জুয়েল বাঁচতে চায়

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ উপজেলার সনমান্দি ইউনিয়নের ঈমানেরকান্দি গ্রামের জুয়েল (১৬) দুরারোগ্য ব্রেইন টিউমারে আক্রান্ত হয়ে জীবন মৃত্যুর সন্ধিক্ষনে।

জানাগেছে, উপজেলার সনমান্দি ঈমানেরকান্দি গ্রামের নয়াবাড়ি রহিম স্টীল মিলে লেবার সালে আহম্মদের ৩ ছেলে মেয়ের মধ্যে জুয়েল সবার বড়। সে গত ২০১৬ সালে জেএসসি পরিক্ষার্থী ছিল। কিন্তু তার মাথায় তীব্র ব্যাথা থাকায় সে পরীক্ষায় অংশ গ্রহন করতে পারেনি। সে সময় থেকেই সে মাথা ব্যাথা নিয়ে দূর্বিসহ যন্ত্রনায় দিনযাপন করছেন। এদিকে, কয়েকদিন ধরে তার সে ব্যাথা আরো তীব্র হলে তার বাবা সালে আহম্মদ একজন স্থানীয় ডাক্তারের সরণাপন্ন হন। তখন সে ডাক্তার তাকে ভালমতো দেখে একটি সিটিস্কিন করার পরামর্শ দেন। এরপর জুয়েলের পিতা সালে আহম্মদ নারায়ণগঞ্জ এলাকায় একটি ক্লিনিকে নিউরোলোজি বিশেষজ্ঞ কাছে নিয়ে গেলে তিনিও একটি সিটিস্কিন করার পরামর্শ দেন। তার পরামর্শ মোতাবেক সিটিস্কিন করার ডাক্তার জানান তার ব্রেন টিউমার ধরা পড়েছে এটা নিরাময় করতে হলে তার মাথায় অপারেশনের করতে হবে। সেজন্য ব্যয় হবে ৬/৭ লাখ টাকা। এরপর জুয়েলের বাবা আরো একাধিক বিশেজ্ঞের কাছে গেলে তারও একই পরামর্শ দেন। এদিকে, ছেলে নিরাময় করতে ৬/৭ লাখ টাকার কথা শুনে তার গরীর বাবা ও তার পরিবার দিশেহারা।

তার বাবা সালে আহম্মদ জানান, আমি একজন সামান্য বেতনের লেবার। পরিবার চালাতেই যেখানে হিমশিম খাচ্ছি সেখানে ছেলের চিকিৎসা করতে এতো টাকা কোথায় পাব। যে পরিমান জমানো টাকা ছিল তা দিয়ে ছেলের চিকিৎসার পেছনে ব্যয় হয়েছে। এখন টাকার অভাবে চিকিৎসা করতে পারছিনা। এদিকে, প্রচন্ড মাথার যন্ত্রনায় বিছানায় শুয়ে ছটফট করছে। আমি বাবা হয়ে তাকাতে পারছিনা। চোখের সামনে আমার বুকের ধন বড় ছেলেটা দিনে দিনে মৃত্যুর দিকে ধাবিত হচ্ছে। যা একটা বাবার পক্ষে মেনে নেয়া অসম্বব। এমতাবস্থায় সমাজের বিত্তবানরা এগিয়ে আসলে আল্লাহ হয়ত তাদের উছিলায় আমার বুকের ধনকে বাঁচাতে পারে। তাই আমি বিত্তবানদের নিকট আকুল আবেদন জানাচ্ছি চিকিৎসার সাহায্যের জন্য।

যদি কোন হৃদয়বান ব্যক্তি তার চিকিৎসা জন্য সহায়তা প্রদান করতে ইচ্ছুক হন তাহলে তার বাবা সালেহ আহম্মদ এর নাম্বারে -০১৯৫৭২৩৪৮৯৭ নাম্বারে যোগাযোগ করার জন্য অনুরোধ করেছেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution