• সন্ধ্যা ৬:০৪ মিনিট শুক্রবার
  • ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক
সোনারগাঁয়ের ব্যাংকগুলোতে লেনদেন করতে গ্রাহকদের উপচে পড়া ভীড়

সোনারগাঁয়ের ব্যাংকগুলোতে লেনদেন করতে গ্রাহকদের উপচে পড়া ভীড়

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: ঈদকে সামনে রেখে ও  লেনদেনের সময় সীমিত হওয়ার কারণে টাকা জমা – উত্তোলন কিংবা বেতন – ভাতা তুলতে ব্যাংকে ব্যাংকে ভিড় লেগেছে। বৃহস্পতিবার ছুটির আগের দিন ব্যাংকগুলােতে দেখা যাচ্ছে গ্রাহকের উপচে পড়া ভিড়। অসম্ভব হয়ে পড়ছে সামাজিক দূরত্ব বজায় রাখা। কোন ভাবেই সেবা নিতে আসা লােকজন মানেনি সামাজিক দূরত্ব। এ পরিস্থিতিতে ভাইরাস সংক্রমণ ঝুঁকিতে পড়ছেন গ্রাহকদের পাশাপাশি ব্যাংককর্মীরাও।

সকাল ১০ টা থেকে দুপুর ১ টা পর্যন্ত সীমিত আকারে ব্যাংকিং কার্যক্রম চলছে তার উপর করােনার কারণে ব্যাংকে কর্মকর্তাদের উপস্থিতিও কম।

কিন্তু ঈদকে সামনে রেখে ব্যাংকে রাখা হয়েছিল শতভাগ কর্মকর্তাদের উপস্থিতি। তারপর অতিরিক্ত গ্রাহকের চাপে হিমশিম খেতে হয়েছে ব্যাংকগুলোকে। অপরদিকে দীর্ঘক্ষন লাইড়ে দাড়িয়ে থেকে ক্ষীপ্ত হয়েছেন গ্রাহকরাও কিন্তু করোনার কারণে ব্যাংকের বাহিরে জটলা থাকলে ব্যাংকগুলোর ভেতরে ছিল শতভাগ সামাজিক দুরত্ব নিশ্চিত করার চেষ্টা কিন্তু গ্রাহকরা তা মানতে নারাজ। তারা যে যার মতো একে অপরের গায়ের সাথে লেগেই লেনদেন করেছেন। তবে, ব্যাংক কর্তৃপক্ষ সকলের মুখে মাস্ক পড়া নিশ্চিত করতে পেরেছেন।

বৃহস্পতিবার (৬ মে) সকাল ১০ টা থেকে সরেজমিনে গিয়ে দেখা যায়, সোনারগাঁয়ে সরকারী বেসরকারী বিভিন্ন ব্যাংকের গেটের সামনে বেতন-ভাতা তুলার জন্যও ছিল একই রকম উপচে পড়া ভিড়। নানা ধরনের গ্রাহক ব্যাংকে ভিড় করছেন লেনদেনের জন্য। নিরাপদ দূরত্বে ব্যাংক লেনদেন করার নির্দেশনা থাকলেও বেশির ভাগ গ্রাহক তা মানেন নি। ফলে গাদাগাদি ব্যবস্থাপনার মধ্যেই বাংক চালাতে বাধ্য হয়েছে ব্যাংক কর্মকর্তারা।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution