• বিকাল ৩:৫৩ মিনিট শুক্রবার
  • ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক
সোনারগাঁয়ে ঈদের দিনে থেকে পৃথক ৪টি ঘটনায় আহত ১৩, আটক-২

সোনারগাঁয়ে ঈদের দিনে থেকে পৃথক ৪টি ঘটনায় আহত ১৩, আটক-২

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফার ডটকম: আধিপত্য বিস্তার ও পূর্ব শত্রুতার জের ধরে সোনারগাঁ উপজেলায় গত ঈদ উল ফিতরের দিন থেকে গত বৃহস্পতিবার পর্যন্ত চারটি পৃথক ঘটনায় চারজনকে কুপিয়ে মারাত্মক জখমসহ ১৩জন আহত হয়েছেন। মারাত্মক আহত ৪জনকে কে প্রথমে সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে। এ ঘটনায় পৃথক মামলা দায়ের পর দুইজন আসামীকে গ্রেফতার করেছে সোনারগাঁ থানা পুলিশ।

জানাগেছে, পূর্ব শত্রুতার জের ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ঈদের দিন মাগরিবের নামাযের সময় মোগরাপাড়া ইউনিয়নের ইয়ালদী গ্রামে খোরশেদ বাবুল নামের এক বেসরকারী শিল্প প্রতিষ্ঠানের ব্যবস্থাপককে কুপিয়ে আহত করে পাশ্ববর্তি জাইদের গাঁও গ্রামের জসিমের ছেলে হালিম, ডালিম, মুজা, বিল্লাল, ফয়সাল, হৃদয় ও জসিম। আহত বাবুলকে প্রথমে সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। এ ঘটনায় সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করা হয়।

অধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ঈদের পর বিকেলে সোনারগাঁ জাদুঘরে মুল ফটকের সামনে ইছাপাড়া গ্রামের আবু সাঈদের ছেলে সাজিদ আহম্মেদকে কুপিয়ে জখম করে স্থানীয় সুজন, আলমগীর, মো. জীবন, তালহা ও মিজান নামের কয়েকজন সন্ত্রাসী। এ ঘটনায় সাজিদকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
এদিকে, ঈদের দিন বন্ধুদের সাথে ঘুরতে গিয়ে কাইকারটেক ব্রিজে ছুরিকাঘাত হোন উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়ন পরিষদের সদস্য মামুনের ছোট ভাই সুমন। মারাত্মক আহত সুমনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে।

অপরদিকে, গত বৃহস্পতিবার দুপুরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে সোনারগাঁ উপজেলার সনমান্দি ইউনিয়নের মহেশ্বরদী গ্রামের দুই পক্ষের মধ্যে হামলা ও ভাংচুরের ঘটনা ঘটেছে। এ ঘটনায় উভয় পক্ষের ১০জন আহত হয়েছে। এ ঘটনায় মিজান ও স¤্রাট নামের দুই ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

এ ব্যাপারে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. হাফিজুল রহমান জানান, প্রতিটি বিচ্ছিন্ন ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। মামলা দায়েরের পর দুই জন আসামীকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution