• বিকাল ৫:৫৯ মিনিট শুক্রবার
  • ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক
সোনারগাঁয়ে রাস্তায় জালি ফেলে প্রতিবাদ

সোনারগাঁয়ে রাস্তায় জালি ফেলে প্রতিবাদ

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

সোনারগাঁ উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের প্রবেশ পথ সোনারগাঁ পৌরসভার চন্দের কিত্তি এলাকার রাস্তা দীর্ঘদিন যাবৎ সংস্কার না করায় জালি ফেলে মাছ ধরার ভঙ্গিতে প্রতিবাদ জানিয়েছেন স্থানীয়রা। দীর্ঘদিন ধরে চাদেরকিত্তি থেকে আনন্দবাজার পর্যন্ত খানাখন্দে ভরা রাস্তাটি সংস্কারের জন্য কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষন করছেন তিনটি ইউনিয়নের কয়েক হাজার মানুষ।কিন্তু কাজের কাজ কিছুই করছে প্রশাসন।তাই তারা কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষনের জন্য অবিনব প্রস্থা অবলম্বন করেছেন।

জানা গেছে, উপজেলার বৈদ্যেরবাজার, বারদী ও নোয়াগাঁও ইউনিয়নের চলাচলের সড়কটি পৌরসভার চান্দের কিত্তি এলাকা থেকে আনন্দবাজার পর্যন্ত ভারী যানবাহন চলাচলের ফলে রাস্তা ভেঙ্গে পিচ উঠে গিয়ে খানাখন্দের তৈরী হয়েছে। এছাড়া বৈদ্যেরবাজার হাড়িয়া এলাকায় আমান ইকোনোমিক জোন ও আনন্দবাজার এলাকায় মেঘনা গ্রুপের কয়েকশত ভারী যানবাহন অনুমতি না থাকার পরও এ পথে যাতায়াত করে। ফলে রাস্তাটি অতিমাত্রায় খানাখন্দে চলাচলে অনুপযোগী হয়ে পড়েছে। এতে ভোগান্তীতে পড়েছে তিনটি ইউনিয়নের কয়েক হাজার মানুষ। বিশেষ করে বারদী ইউনিয়নে অবস্থিত শ্রী শ্রী লোকনাথ ব্রক্ষ্মচারী আশ্রমে আসা দেশ বিদেশের কয়েক হাজার দর্শনার্থীদের খানাখন্দে ভোগান্তীর শিকার হচ্ছে। এতে একদিকে যেমন ছোটখাটো দূর্ঘটনায় শিকার হতে হচ্ছে অপরদিকে আশ্রমে আসা দশনার্থীদের কাছে সোনারগাঁ সর্ম্পকে নীতিবাচক ধারনা তৈরী হচ্ছে। বিশেষ করে বর্ষা মৌসুমে ভারী বর্ষনে এ এলাকায় হাটু পানি জমে ছোট যান চলাচল অসম্ভব হয়ে পড়ে। এর আগে সড়ক ও জনপথ নারায়ণগঞ্জ বিভাগ ইট বালি দিয়ে অস্থায়ীভাবে সংস্কার করলেও ভারী যানবাহনের জন্য টেকশই হচ্ছেনা। ফলে দিনে দিনে এ পথে চলাচল অসম্ভব হয়ে পড়েছে। রাস্তাটি দ্রুত স্থায়ীভাবে সংস্কারের দাবিতে স্থানীয়রা জালি ফেলে মাছ ধরার ভঙ্গিতে প্রতিবাদ জানিয়েছেন প্রশাসনের দৃষ্টি আকর্ষনের জন্য চেষ্টা করছেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution