• দুপুর ১২:৫৪ মিনিট শুক্রবার
  • ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক
হাইওয়ে পুলিশের ধাওয়ায় খেয়ে অটো পালানোর সময় আহত করল সাংবাদিককে

হাইওয়ে পুলিশের ধাওয়ায় খেয়ে অটো পালানোর সময় আহত করল সাংবাদিককে

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ কাঁচপুর হাইওয়ের পুলিশের ধাওয়া খেয়ে কয়েকটি অটো পালানোর সময় একটি অটো পিছন দিক দিয়ে ধাক্কা দিয়ে মারাত্মক আহত করেছে দৈনিক সংবাদ পত্রিকার সোনারগাঁ প্রতিনিধি মাহবুবুর রহমান সুমনকে। গতকাল বিকালে মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় সাহবুদ্দিন কমপ্লেক্সের সামনে এ দূর্ঘটনায় ঘটে। আহত সুমনকে উদ্ধার করে স্থানীয হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, গতকাল বিকালে সাংবাদিক মাহবুবুর রহমান সুমন ঢাকা চট্টগ্রাম মহাসড়কের পাশ দিয়ে মোগরাপাড়া চৌরাস্তার সাহাবুদ্দিন কমপ্লেক্সের সামনে দিয়ে হেঁটে যাচ্ছিলেন। এসময় কাঁচপুর হাইওয়ে পুলিশের উপ- পরিদর্শক বাহার তার গাড়ি দিয়ে কয়েকটি অটোরিক্সাকে ধাওয়া করেন। পুলিশের হাত থেকে রক্ষা পেতে অটো চালকরা বেপোরোয়া ভাবে দিক বেদিক হয়ে ছুটাছুটি শুরু করে। এসময় একটি অটো সাংবাদিক সুমনকে পিছন দিক থেকে বেপরোয়া ভাবে ধাক্কা দিলে রাস্তায় পড়ে গিয়ে সুমন মারাত্মক আহত করে। স্থানীয়রা আহত সুমনকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করে। পরে পুলিশ অটো চালককে আটক করে থানায় নিয়ে যেতে চাইলে সাংবাদিক সুমনের অনুরোধে তাকে ছেড়ে দেয় পুলিশ।

স্থানীয়রা জানায়, কাঁচপুর হাইওয়ে পুলিশের এসআই বাহার অবৈধ অটোরিক্সা আটক করে ডামপিংয়ের ভয় দেখিয়ে অটো চালকদের কাছ থেকে মোটা অংকের টাকা আদায় করে ছেড়ে দেন। এ জন্য তিনি মোগরাপাড়া চৌরাস্থায় তিনি আসলেই অটো চালকরা তার হাত থেকে রক্ষা পেতে দিক-বেদিক হয়ে পালানোর চেষ্টা কালে প্রায়ই দূর্ঘটনা ঘটে।

এ ব্যাপারে কাঁচপুর হাইওয়ে পুলিশের এসআই বাহারের সাথে যোগাযোগ করা হলে তিনি মোবাইল ফোনটি রিসিভ করেন নি।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution