• বিকাল ৪:৩০ মিনিট শুক্রবার
  • ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক
১২ ঘন্টা পর সোনারগাঁয়ের বিদ্যুৎ সরবরাহ স্বাভাবিক

১২ ঘন্টা পর সোনারগাঁয়ের বিদ্যুৎ সরবরাহ স্বাভাবিক

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম; গতকালের ঝড়ের কারণে উপজেলার বিভিন্ন এলাকায় বিদ্যুৎ বিচ্ছিন্ন হয়ে পড়ে। ফলে গতকাল সোমবার সন্ধ্যা থেকে পুরো সোনারগাঁ ছিল অন্ধকারে আছন্ন। এতে চরম ভোগান্তীতে পড়ে সোনারগাঁবাসী। বিদ্যুৎতের তার  ছিড়ে ও খুটি পড়ে যাওয়ায় এ অবস্থার সৃষ্টি হয়েছে বলে জানিয়েছে পল্লী বিদ্যুৎ সমিতি। তবে, গতকাল রাত থেকে বিচ্ছিন্ন বিদ্যুৎতের তার ও খুটি সংস্কার করে রাতের মধ্যে অনেক এলাকায় বিদ্যুৎ সরবরাহ কিছুটা স্বাভাবিক করতে পারলেও আজ মঙ্গলবার সকাল ১০ মধ্যে সারা সোনারগাঁয়ে বিদ্যুৎ পুরোপুরি স্বাভাবিক হয়েছে বলেও জানিয়েছেন পল্লী বিদ্যুৎ সমিতি সোনারগাঁ জোনাল অফিস। তারা আরো জানান, তবে এখনও বিভিন্ন এলাকা থেকে ছোটখাটো অভিযোগ আসছে সেগুলো স্বাভাবিক করতে কাজ করে যাচ্ছি।

সোনারগাঁ পল্লী বিদ্যুৎ সমিতির ডিজিএম গোলাম আলী নিউজ সোনারগাঁ’কে জানান, গতকালের ঝড়ে উপজেলার বিভিন্ন এলাকায় বিদ্যৃৎতের খুঁটি ও গাছ পড়ে বিদ্যুৎতের মেইন লাইন ছিড়ে যাওয়ায় সোনারগাঁয়ে বিদ্যুৎতের অচল অবস্থার সৃষ্টি হয়।বিদ্যুৎ স্বাভাবিক করতে গতকাল সোমবার রাত থেকেই আমাদের লোকজনের ছুটি বাতিল করে বিদ্যুৎ সংস্কারে কাজে লাগিয়ে দিয়েছি। তাদের অক্লান্ত চেষ্টার ফলে রাতেই কিছু এলাকার বিদ্যুৎ স্বাভাবিক করতে পেরেছি। বাকিগুলি আজ মঙ্গলবার সকাল ১০টার মধ্যে স্বাভাবিক হয়েছে। তবে ঝড়ের কারণে এখনো অনেক এলাকায় ছোটখাটো সমস্যা দেখা দিচ্ছে। সেগুলোর অভিযোগ পাওয়া মাত্র আমাদের লাইনম্যানরা ঘটনাস্থলে গিয়ে বিদ্যুৎ সরবরাহ স্বাভাবিক করতে কাজ করছে। তিনি আরো বলেন, গতকাল রাত থেকে একটানা কাজ করে আমাদের লোকজন ক্লান্ত হয়ে পড়েছে তারপর কারো সমস্যা থাকলে আমাদের অভিযোগ নাস্বারে ফোন করলে আমাদের দ্রুত ঘটনাস্থলে গিয়ে কাজ করে আসবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution