• বিকাল ৫:১০ মিনিট শুক্রবার
  • ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক
২ দিনের মতো সোনারগাঁ-গুলিস্থান কাউন্টার বাস বন্ধ, কমছেনা যাত্রী ভোগান্তী

২ দিনের মতো সোনারগাঁ-গুলিস্থান কাউন্টার বাস বন্ধ, কমছেনা যাত্রী ভোগান্তী

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

গত বুধবার থেকে চলমান ছাত্র আন্দোলনের মুখে সোনারগাঁ থেকে কমবেশী ঢাকাগামী বাস চলছেলও গতকাল শুক্রবার থেকে শ্রমিক আন্দোলনের জন্য বন্ধ রয়েছে সোনারগাঁ থেকে ঢাকাগামী সকল কাউন্টার বাস। গাড়ীর চালক, শ্রমিক ও গাড়ীর নিরাপত্তার দাবিতে গত শুক্রবার থেকে আজ শনিবারও তারা এ কাউন্টার বাস বন্ধ রেখেছে। ফলে গত দু দিন ধরে বাস বন্ধ থাকার কারণে ঢাকা যেতে পারছেনা যাত্রীরা। হাতে গোনা কিছু লোকাল ও দুরপাল্লার যানবাহান চললেও তার প্রয়োজনের তুলনায় খুবই কম।

জানাগেছে, স্বদেশ. দোয়েল ও বোরাক নামের তিনটি কাউন্টার বাস সার্ভিস মেঘনা থেকে গুলিস্থান যাত্রী পরিবহন করে। ঢাকার কুর্মিটোলা বিমান বন্দর রোডে এক ছাত্র ও ছাত্রী নিহতের ঘটনায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানের শিক্ষার্থীদের আন্দোলনের মুখে বন্ধ হয়ে যায় বিভিন্ন সড়কের যানবাহন। এ ছাড়া ছাত্রদের গাড়ী ভাংচুর দীর্ঘ সময় আটকে রাখা বিভিন্ন কারণে শুক্রবার সকাল থেকে গণপরিবহনগুলো বন্ধ করে দেন মালিকরা। গত দু দিন আগে দু-একটি পরিবহন বাস চলালেও শুক্রবার থেকে আজ শনিবার পর্যন্ত ২ দিন ধরে পুরোপুরি বন্ধ করে দেয় চালক ও শ্রমিকরা। এতে ঢাকাগামী যাত্রীরা ভোগান্তীতে পড়েছে। যদিও দু একটা লোকাল বাস মহাসড়কের চলতে দেখা গেলেও তার প্রয়োজনের তুলনায় খুবই কম। ফলে জীবনের ঝুকি নিয়ে বাসের দরজায় ঝুলে অনেকেরে ঢাকা যেতে দেখা গেছে।

এ ব্যাপারে স্বদেশ পরিবহনের চেয়ারম্যান আব্দুল রহমান মিয়া জানান, ছাত্রদের চলমান আন্দোলনের মুখে বাস চালক, শ্রমিক ও বাসের নিরাপত্তা নিশ্চিত করার লক্ষে চালক ও শ্রমিকরা গত দু দিন ধরে বাস সার্ভিসগুলো বন্ধ রেখেছে। কবে নাগাল এ সার্ভিস চালু হবে সে ব্যাপারে তিনি বলেন, শ্রমিকদের সংগঠন রয়েছে তাদের সংগঠনের নির্দেশ পেলে তারা বাস সার্ভিসটি চালু করবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution