• বিকাল ৫:১৬ মিনিট শুক্রবার
  • ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক
সোনারগাঁয়ে পেট্রোল পাম্পে তেল কম দেয়ার অভিযোগ, জরিমানা

সোনারগাঁয়ে পেট্রোল পাম্পে তেল কম দেয়ার অভিযোগ, জরিমানা

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: প্রতি দশলিটার তেলে ৩১০ থেকে ৪০০ মিলিলিটার কম দেয়ার অভিযোগে দেড় লাখ টাকা জরিমানা করা হয়েছে নারায়ণগঞ্জের এস এস ইন্টারন্যাশনাল সিএনজি অ্যান্ড ফিলিং স্টেশনকে। সোমবার (৯ জানুয়ারি) ওই পাম্পে অভিযান চালায় বাংলাদেশ স্ট্যান্ডার্ডস অ্যান্ড টেস্টিং ইনস্টিটিউশনের (বিএসটিআই) ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (১০ জানুয়ারি) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় বিএসটিআই।

কলাপাতা রেষ্টুরেন্টের বিজ্ঞাপন

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত ৯ জানুয়ারি নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের এস এস ইন্টারন্যাশনাল সিএনজি অ্যান্ড ফিলিং স্টেশনে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালিত হয়। বিএসটিআই’র নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ হাসিব সরকারের নেতৃত্বে অভিযানটি পরিচালিত হয়। প্রসিকিউটর হিসেবে বিএসটিআই’র কর্মকর্তা ফিল্ড অফিসার (সিএম) মো. মাজাহারুল ইসলাম ও পরিদর্শক (মেট) মো. আহমেদ হোসেন দায়িত্ব পালন করেন এবং সহযোগিতায় ছিলেন পরীক্ষক (মেট) মো. মাহফুজার রহমান।

ভ্রাম্যমাণ আদালত অভিযান পরিচালনা করে ওজন ও পরিমাপ মানদ- আইন, ২০১৮ অনুসারে অকটেন ডিসপেন্সিং ইউনিটে প্রতি ১০ লিটারে ৩১০ মিলিলিটার ও ডিজেলে ৩৮০ ও ৪০০ মিলিমিটার কম দেওয়ায় ওই প্রতিষ্ঠানকে এক লাখ ৫০ হাজার টাকা জরিমানা করে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution