• সকাল ১০:৪১ মিনিট শুক্রবার
  • ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক
জামপুর যুবলীগকে শক্তিশালী করার লক্ষ্যে কাজ করছি. সামসুল আলম

জামপুর যুবলীগকে শক্তিশালী করার লক্ষ্যে কাজ করছি. সামসুল আলম

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম: সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক সামসুল আলম বলেছেন, জামপুর ইউনিয়ন যুবলীগকে শক্তিশালী করার লক্ষ্যে কাজ করে যাচ্ছি। আওয়ামীলীগ নেতাদের নেতৃত্বে জামপুর ইউনিয়নের সকল যুবলীগের কর্মী একসাথে কাঁদে কাঁদ মিলিয়ে কাজ করে যাচ্ছে। আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশ মানতে আমাদের নেতারা সে আর্দেশ দেন সে নির্দেশ সততার সঙ্গে পালন করে আসছে জামপুর যুবলীগ। বিএনপি ও জামায়াত জোট সরকারের শাসন আমলে সরকার বিরোধী আন্দোলনে কায়সার হাসনাতে নির্দেশ আমাদের জামপুর থেকে শত শত যুবলীগের কর্মি কাঁচপুর ব্রিজের নিচে অবস্থান নিয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক ও মদনপুর জয়দেবপুর এশিয়ান হাইওয়ে ঢাকা বাইসার সড়ক বন্ধ করে দিয়ে দেশকে অচল করে দিয়েছি। সে জন্য বহু মামলা ও হামলার স্বীকার হয়েছি। বর্তমান আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসার পর গত ১১ বছরে দেশে যে উন্নয়ন হয়েছে তা ধরে রাখতে জামপুর যুবলীগ সব সময় সাধারণ মানুষের পাশে থেকে জনগনকে সকল সুফল ভোগ করার সুযোগ করে দিয়েছে। যুবলীগ নেতাদের সফল নেৃতৃত্বে জামপুর যুবলীগ আগের চেয়ে অনেক শক্তিশালী। সেজন্য বিএনপি ও জামায়াত এবং কায়সার হাসনাত বিরোধীরা জামপুরে অবস্থান তৈরী করতে পারছেনা। এতে অনেকে পাগল হয়ে জামপুর যুবলীগকে প্রশ্নবিদ্ধ করতে উঠে পড়ে লেগেছে। সারা দেশে শেখ হাসিনা যখন যুবলীগের বিপদগামী নেতাদের বিরুদ্ধে শুদ্ধি অভিযান পরিচালনা করছেন সে সুযোগে জামপুর যুবলীগকে ধ্বংস করতে ও সফল নেতৃত্বকে পদদলিত করতে জামপুর ইউনিয়ন নেতাদের বিরুদ্ধে অপ্রচার চালানো হচ্ছে। তিনি আরো বলেন, একটি পক্ষ স্বার্থ উদ্ধারের জন্য ফেসবুকে বিভিন্ন নামে ফেক আইডি খুলে এবং কিছু সাংবাদিকদের ভূল তথ্য দিয়ে মিথ্যা সংবাদ প্রকাশ করে জামপুর ইউনিয়ন যুবলীগ নেতার বিরুদ্ধে অপপ্রচার করা হচ্ছে। ফেসবুকে যে সংবাদ প্রকাশ করা হয় তা সর্ম্পূন ভিত্তিহীন, মিথ্যা ও বানোয়াট। এসব প্রকাশিত সংবাদ ও ফেসবুক ফেক আইডিতে মিথ্যা তথ্য প্রকাশ করার বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সামসুল।

তিনি জামপুর ইউনিয়ন ৪নং ওয়ার্ড বাগবাড়ীয়া গ্রামের মোঃ নুরুল ইসলামের ছেলে। যিনি সব সময় আওয়ামী রাজনীতির সাথে জড়িত ছিলেন। আমি যখন জামপুর ইউনিয়ন যুবলীগের প্রার্থী হই তখনও আমার বিরুদ্ধে একটি পক্ষ অপ্রচার চালিয়ে ছিল। পরে উপজেলা যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক অনেক যাচাই-বাছাই করে এ পদটিতে আমাকে অধিষ্টিত করছেন। সে লোকগুলোই এখন আমার বিরুদ্ধে নতুন করে অপ্রচার করছে। আমার পরিবার আওয়ামীলীগের রাজনীতি করে। আমি ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক হয়েছি আওয়ামী পরিবারের সন্তান বলেই। সংসদ নির্বাচন ও ইউনিয়ন নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ যাকে নৌকা প্রর্তীক দিয়েছেন তার পক্ষে আমি কাজ করেছি। সকলের সিদ্ধান্ত মেনে আমি রাজনীতি করে আসছি। আমার বিরুদ্ধে রেলওয়ের জমি খল, ভূমিস্যুতা, মাদক সেবন, চাঁদাবাজি ও নারী ঘটিত উল্লেখ করে যে মিথ্যা তথ্য দিয়ে যে সংবাদ প্রকাশ করছেন তা সর্ম্পূণ বানোয়াট। আমার প্রতিপক্ষ আমার সুনাম নষ্ট করে তাদের স্বার্থ আদায়ের চেষ্টা করে যাচ্ছেন। এসব প্রকাশিত সংবাদ ও ফেসবুক ফেক আইডিতে মিথ্যা তথ্য প্রকাশ করার বিরুদ্ধে আমি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

জানাযায়, সোনারগাঁ উপজেলা আওয়ামী যুবলীগের কমিটি ঘোষণা হওয়ার পর ইউনিয়ন কমিটি ঘোষণা করা হয়। সে থানা কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ অন্যান নেতৃবৃন্দ অনেক যাচাই বাছাই করে আওয়ামীলীগের রাজনীতির সাথে যে পরিবার প্রত্যক্ষ ও পরোক্ষ ভাবে জড়িত ছিলেন তাদের সন্তানদের ইউনিয়ন যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক পদে নির্বাচিত করা হয়েছে বলে জানান থানা আওয়ামী যুবলীগের নেতৃবৃন্দ। সামসুল ইসলাম আওয়ামী পরিবারের সন্তান বলেই ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদকের পদ পেয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution