• রাত ১১:১৮ মিনিট মঙ্গলবার
  • ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ
খন্ড খন্ড মিছিল নিয়ে বিএনপির নেতাকর্মীর ইফতার পার্টিতে যোগদান ভীত সন্ত্রস্ত আওয়ামীলীগের নেতাকর্মীরা

খন্ড খন্ড মিছিল নিয়ে বিএনপির নেতাকর্মীর ইফতার পার্টিতে যোগদান ভীত সন্ত্রস্ত আওয়ামীলীগের নেতাকর্মীরা

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি, সুস্থতা ও দীর্ঘায়ু কামনায় নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে দোয়া ও ইফতার মাহফিল দলে দলে বিভিন্ন খন্ডে বিভক্ত হয়ে ইফতার মাহফিলে যোগ দিয়েছেন বিএনপি নেতারা। তবে দলের নেতাকর্মীদের ইফতারে অংশ গ্রহন যে রকম হয় তা না হলে দেখে মনে হয়েছে তারা কোন জনসভায় যোগ দিতে যাচ্ছেন। তাদের খন্ড খন্ড মিছিল দেখে ভীত সন্ত্রস্ত হয়ে পড়েন।

বৃহস্পতিবার (৪ঠা এপ্রিল) সন্ধ্যায় উপজেলার জামপুর ইউনিয়নের বস্তল এলাকায় সোনারগাঁ উপজেলা বিএনপি ও এর অঙ্গ সংগঠনের উদ্যোগে এ দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। সেখানে তারা যোগদান করেন।

স্থানীয় আওয়ামীলীগ নেতারা জানার জামপুরে ভুমি দস্যু গোলজারের আমন্ত্রনে ইফতার পার্টিতে বিএনপির নেতাকর্মীর সাথে জামায়েত শিবিরসহ অসংখ্য গুন্ডাপান্ডা ইফতার পার্টিতে যোগদান করেছেন। তাদের ব্যাসবুসা দেখে মনে হয়েছে তারা কোন ইফতার পার্টিতে নয় যে কোন এলাকা দখল করতে যাচ্ছেন। হঠাৎ করে বিএনপি নেতা গোলজারের ইফতার পার্টিতে বিএনপি মহড়া স্থানীয় নেতাদের ভাবিয়ে তুলেছে।

 

দোয়া ও ইফতার মাহফিলে উপজেলা বিএনপির সভাপতি আজহারুল ইসলাম মান্নান এর সভাপতিত্বে ও সোনারগাঁ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোশারফ হোসেনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে স্কাইপে যুক্ত ছিলেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। এসময় তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন।

এসময় প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ, আলোচক হিসেবে বক্তব্য রাখেন জাতীয় নির্বাহী কমিটির সহ সাংগঠনিক সম্পাদক বেনজির আহমেদ টিটো এবং নির্বাহী কমিটির সহ সাংগঠনিক সম্পাদক কাজী সাইদুল আলম বাবুল।

এছাড়াও বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্যবৃন্দ, নারায়ণগঞ্জ জেলা বিএনপি ও অঙ্গসংগঠনের বিভিন্ন ইউনিটের নেতাকর্মী, সোনারগাঁও উপজেলা বিএনপি, সোনারগাঁ পৌর বিএনপি এবং অঙ্গসংগঠনের কয়েক হাজার নেতাকর্মী ইফতার ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution