• রাত ৯:৪০ মিনিট শুক্রবার
  • ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক
তিন প্রভাবশালী জনপ্রতিনিধির বাড়ীই মোগরাপাড়ায়n

তিন প্রভাবশালী জনপ্রতিনিধির বাড়ীই মোগরাপাড়ায়n

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম: সোনারগাঁ উপজেলার তিনটি গুরুত্বপুর্ন পদে রয়েছেন মোগরাপাড়া ইউনিয়নেরই তিন জনপ্রতিনিধি। এরা হলেন সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেন ও মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সি। এদের তিনজনের বাড়ির দুরত্বও খুব কাছাকাছি।

জানাগেছে, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে যিনি নির্বাচিত হয়ে এসেছেন তিনি হলেন মোগরাপাড়া ইউনিয়নের হাবিবপুর গ্রামের। এছাড়া একাদশ জাতীয় সংসদ নির্বাচনে যারা মনোনয়নের জন্য মাঠে কাজ করেছেন তাদের ৫ জনের বাড়ীই ছিল মোগরাপাড়া ইউনিয়নে। তারা হলেন সাবেক এমপি কায়সার হাসনাত তার চাচা উপজেলা চেয়ারম্যান মোশারফ হোসেন, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম, কেন্দ্রীয় আওয়ামীলীগের উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক এএইচএম মাসুদ দুলাল। গত একদশ জাতীয় সংসদ নির্বাচনে এ আসনটি জাতীয়পার্টির জন্য ছেড়ে দেয় আওয়ামীলীগ। ফলে এখান থেকে মনোনয়ন পান জাতীয়পার্টির এমপি লিয়াকত হোসেন খোকা। সে নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন বঞ্চিত হয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ গ্রহন করেন সাবেক এমপি কায়সার হাসনাত। যদিও তিনি নির্বাচনে ২দিন আগে সরকারের চাপের মূখে নির্বাচন থেকে সরে দাড়ান। সে নির্বাচনে বিএনপি থেকে মনোনয়ন পান সাবেক উপজেলা চেয়ারম্যান আজহারুল ইসলাম মান্নান।

অপরদিকে, উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়নের জন্য ৪জন প্রার্থী কাজ করলেও অবশেষে মনোনয়ন পার সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেন। উপজেলা নির্বাচনে মনোনয়ন বঞ্চিত হয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করে উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম। সে নির্বাচনে মাহফুজুর রহমান কালামকে পরাজিত করেন মোশারফ হোসেন। উপজেলা নির্বাচনে যে দুজন প্রার্থী প্রতিদ্ধিন্ধিতা করেন তাদের বাড়ীও মোগরাপাড়া ইউনিয়নে। মোশারফ হোসেন বাড়ী ছোট অর্ঞ্জুদী গ্রামে। কালামের বাড়ী ২শত মিটার গজ দুরে গোহাট্ট্রা গ্রামে।

অপরদিকে, উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন মাহামুদা আক্তার ফেন্সি। তার বাড়ীও মোগরাপাড়া ইউনিয়নের দমদমা গ্রামে। তার সাথে আরো ৩ জন প্রার্থী প্রতিদ্ধন্ধিতা করেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution