• সকাল ১০:০৩ মিনিট শনিবার
  • ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক
তৃনমুল নেতাকর্মীদের হাতে অবরুদ্ধ হয়ে কালামকে দোষলেন সভাপতি আঃ হাই

তৃনমুল নেতাকর্মীদের হাতে অবরুদ্ধ হয়ে কালামকে দোষলেন সভাপতি আঃ হাই

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:  সোনারগাঁয়ের জামপুর ইউনিয়নের ওটমা সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে ইউনিয়ন আওয়ামীলীগের সম্মেলনে এসে নেতাকর্মীদের দ্ধারা অবরুদ্ধ ও সম্মেলনে আসা নেতাকর্মীদের উপর হামলার ঘটনায় দোষী হামলাকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই।

সমাবেশস্থলের অদূরে সম্মেলন স্থলে যোগ দিতে আসা আওয়ামীলীগের নেতাকর্মীদের উপর মাহফুজুর রহমান কালামের লোকজন হামলা চালিয়েছে বলে আমাদের কাছে অভিযোগ এসেছে। আওয়ামীলীগ অনেক বড় দল। মনোমালিন্য থাকতেই পারে। তবে এটা মোটেই ঠিক হয়নি। আমরা যথাযথ নিয়ম মেনেই সোনারগাঁয়ে আহবায়ক কমিটি দিয়েছি। পর্যায়ক্রমে সোনারগাঁয়ের সকল ইউনিয়নে আহবায়ক কমিটি গঠন করা হবে। কেন্দ্রের নির্দেশ অনুযায়ীই মাহফুজুর রহমান কালামকে শোকজ করা হয়েছে। আগামী মিটিংয়ে কেন্দ্রীয় নেতারাও থাকবেন। যারা আওয়ামীলীগের মিটিংয়ে আসা নেতাকর্মীদের উপর হামলা করেছে তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থার পাশাপাশি আইনগত ব্যবস্থাও নেয়া হবে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

তিনি আরো জানান, শীঘ্রই আওয়ামীলীগের কেন্দ্রীয় সেক্রেটারী এবং সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সঙ্গে তিনি ও জেলা আওয়ামীলীগের সেক্রেটারী আবু হাসনাত মোহাম্মদ শহীদ বাদল সাক্ষাৎ করে নারায়ণগঞ্জের পরিস্থিতি তুলে ধরবেন।

এ ব্যাপারে উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম জানান, তৃনমুল নেতাদের সিদ্ধান্ত উপেক্ষা করে তারা সোনারগাঁয়ে সম্মেলন করবে তার সোনারগাঁ আওয়ামীলীগ মেনে নেবে। এটা তারা কিভাবে ভাবে আমার মাথায় আসে না। আর সম্মেলনে যারা বাধা দিয়ে তাদের বেশীর ভাগ নেতাকে সভাপতি সাহেব চিনেন। সেখানে তিনি আমাকে দোষারোপ করছেন। তাহলে বুঝা যায় সোনারগাঁ আওযামীলীগ কাদের চায় রাজকারদের নাকি তৃনমুল থেকে উঠে আসা নেতাদের।

উল্লেখ্য নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের জামপুর ইউনিয়নের ওটমা সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে আওয়ামীলীগ ও যুবলীগ সভা ডাকা সমাবেশ নিয়ে দিনভর ছিল টান টান উত্তেজনা। ইউনিয়ন আওয়ামীলীগের সম্মেলনে আসা নেতাকর্মীদের উপর যুবলীগের নেতাকর্মীরা হামলা চালিয়েছে বলে অভিযোগ আওয়ামীলীগের নেতাকর্মীদের। এতে ৫ নেতাকর্মী আহত হয়েছে। ১৩ সেপ্টেম্বর শুক্রবার বিকেলে এ ঘটনা ঘটে। এক পর্যায়ে পুলিশ প্রশাসন সেখানে উভয় গ্রুপকে সমাবেশ করতে বাধা দিলে সংঘর্ষে আশংকায় বিকেলে পুলিশ পাহাড়ায় সভাস্থল ত্যাগ করে ইউনিয়ন আওয়ামীলীগ সভা করেছেন এক আওয়ামীলীগ নেতার বাড়িতে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution