• রাত ৮:৫৩ মিনিট শুক্রবার
  • ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক
নতুন পুরাতনের সমন্বয়ে ইউপি নির্বাচন, প্রতি ইউপিতে বিদ্রোহীদের সম্ভবনা

নতুন পুরাতনের সমন্বয়ে ইউপি নির্বাচন, প্রতি ইউপিতে বিদ্রোহীদের সম্ভবনা

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: আগামী ২৮ নভেম্বর ৩য় ধাপে সোনারগাঁ উপজেলা পরিষদের নির্বাচন। নির্বাচন অনুষ্ঠিত উপলক্ষে নৌকা ও স্বতন্ত্র প্রার্থীসহ অন্যান্য ছোট ছোট দলের নেতাকর্মীরা মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন। বাংলাদেশ আওয়ামীলীগের পক্ষ থেকে দলীয় মনোনয়ন দিয়ে উপজেলা ৮টি ইউপিতে নৌকা প্রতিকের প্রার্থীর নাম ঘোষনা করেছেন। তবে এবার প্রতিক বরাদ্ধের ক্ষেত্রে নতুন পুরাতনের সমন্বয় করা হয়েছে।  উপজেলার ৮টি ইউপিতে চারজন নতুন ও চারজন পুরাতন প্রার্থীকে মনোনয়ন দেয়া হয়েছে।

আওয়ামীলীগে মনোনয়ন প্রাপ্তরা হলেন, পিরোজপুর ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আহবায়ক কমিটির যুগ্ন আহবায়ক ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুদ, শম্ভুপুরা ইউনিয়ন পরিষদের মনোনয়ন পেয়েছেন ইউপি সদস্য নাছিম উদ্দিন, বারদী ইউনিয়নে নৌকা প্রতিকের মনোনয়ন পেয়েছেন লায়ন বাবুল, সাদিপুর ইউনিয়নে মনোনয়ন পেয়েছেন বর্তমান চেয়ারম্যান আব্দুর রশিদ মোল্লা, জামপুরে বর্তমান চেয়ারমান শিপলু’র পরিবর্তে মনোনয়ন পেয়েছেন হুমায়ুন কবির মেম্বার, কাঁচপুরে মনোনয়ন পেয়েছেন বর্তমান চেয়ারম্যান মোশারফ ওমর, সনমান্দিতে মনোনয়ন পেয়েছেন বর্তমান চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ ও নোয়াগাঁও ইউনিয়নে মনোনয়ন পেয়েছেন নোয়াগাঁও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুর বাতেন মিয়া। ৮টি ইউনিয়নে নতুন চারজন মনোনয়ন পেয়েছেন নাছির উদ্দিন, আব্দুর বাতেন, হুমায়ন কবির ও লায়ন বাবুল। যদিও উপজেলা আওয়ামীলীগের নেতারা ৮টি ইউনিয়নের ২/১ ছাড়া সবগুলিতে বর্তমান চেয়ারম্যানদের চেয়েছেন সে ভাবেই তারা কেন্দ্রে নামও প্রস্তাব করছিলেন কিন্তু জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের সাথে বনিবনা না হওয়ায় তারা তৃনমুল আওয়ামীলীগের দেয়া নামের তালিকায় তাদের পছন্দের লোক দিয়ে বাকিদের নাম প্রস্তাব করেনি বলে অভিযোগ করছেন সাবেক এমপি কায়সার হাসনাত। সে জন্য বর্তমান চেয়ারম্যানদের চারজনকে রেখে বাকি চারজনকে বাদ দিয়ে নতুনদের মনোনয়ন দেয়া হয়েছে। ফলে অনেক ত্যাগী নেতা পরিবর্তে হাইব্রিট নেতা মনোনয়ন পেয়েছে বলে অভিযোগ তৃনমুল নেতাদের। ফলে আগামী ২৮ নভেম্বর আওয়ামীলীগের অনেক নেতা দলের সিদ্ধান্ত অমান্য করে বিদ্রোহী হিসেবে নির্বাচন করবেন বলে ইতিমধ্যে ঘোষনা দিয়েছেন।

 


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution