• সকাল ৭:৫৩ মিনিট শনিবার
  • ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক
টানাপোড়ার পর আবারও একসাথে জনপ্রতিনিধি ঐক্য ফোরামের সদস্যরা

টানাপোড়ার পর আবারও একসাথে জনপ্রতিনিধি ঐক্য ফোরামের সদস্যরা

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ
সদ্য অনুষ্ঠিত উপজেলা নির্বাচনে পর আবার একসাথে হয়েছেন সোনারগাঁ জনপ্রতিনিধি এক্য ফোরামের সদস্যরা। উপজেলা নির্বাচনে প্রার্থী সমর্থন নিয়ে একে অপরের সাথে টানাপোড়া থাকলেও নির্বাচনের পর এবার তারা প্রথম কোন অনুষ্ঠানে একত্রে মিলিত হয়ে নিজেদের ঐক্য ধরে রাখার চেষ্টা করছেন।

জানাগেছে, সদ্য অনুষ্ঠিত উপজেলা নির্বাচনকে ঘিরে সোনারগাঁ জনপ্রতিনিধি এক্য ফোরামের সদস্যদের মধ্যে মত প্রার্থক্য দেখা দেয়। উপজেলা নির্বাচনে প্রত্যেক্ষ-পরোক্ষ ভাবে স্বতন্ত্র প্রার্থী মাহফুজুর রহমান কালামকে সমর্থন দেন জনপ্রতিনিধি এক্য ফোরামের সভাপতি লিয়াকত হোসেন খোকা এমপি, সাধারণ সম্পাদক ও বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহিরুল হক, পিরোজপুর ইউনিয়ন চেয়ারম্যান ইঞ্চিনিয়ার মাসুদুর রহমান মাসুম, কাঁচপুর ইউনিয়ন চেয়ারম্যান মোশারফ ওমর, বৈদ্যেরবাজার ইউনিয়ন চেয়ারম্যান ডাঃ আব্দুর রউফ, নোয়াগাঁও ইউনিয়ন চেয়ারম্যান ইউসুফ দেওয়ান ও সম্ভুপুরা ইউনিয়ন চেয়ারম্যান আব্দুল রব, জামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হামীম সিকদার শিপলু ও পৌর মেয়র সাদেকুর রহমান। তারা মাহফুজুর রহমান কালামের মনোনয়নপত্র জমা, প্রতিক বরাদ্ধসহ বিভিন্ন সভাসমাবেশ ও গণসংযোগে দেখা যায়। কিন্তু জনপ্রতিনিধি ফোরামের মধ্যে মত পার্থক্য দেখা দেয় ভাইস চেয়ারম্যান প্রার্র্থী নিয়ে। উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে লিয়াকত হোসেন খোকার পক্ষে প্রতিদ্ধন্ধিতা করেন আবু নাঈম ইকবাল তালা প্রতিকে অপরদিকে, কাঁচপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশারফ ওমরের ছোট ভাই বাবু ওমর প্রতিদ্ধন্ধিতা করেন টিউবওয়েল প্রতিক নিয়ে। এ দুই ভাইস চেয়ারম্যানকে নিয়ে জনপ্রতিনিধি ঐক্য ফোরামের পক্ষে শুরু হয় টানাপোড়া।

জনপ্রতিনিধি ফোরামের সদস্যরা বাবু ওমরকে সমর্থন দেন অপরদিকে লিয়াকত হোসেন খোকাকে অনুরোধ করা হয় বাবু ওমরকে সমর্থন জানানোর জন্য। মনোনয়ন জামার দিন আবু নাঈম ইকবালকে লিয়াকত হোসেন খোকা নির্বাচন না করার অনুরোধ জানালেও পরে আবার তাকেই তিনি সমর্থন জানান। এতে জনপ্রতিনিধি ফোরামের হাতেগোনা কয়েকজন সদস্য কালামকে সমর্থন জানালেও কাঁচপুর ইউনিয়ন চেয়ারম্যান মোশারফ হোসেন ও সনমান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহসহ গোপনে অনেক সদস্যই নৌকার প্রার্থী মোশারফ হোসেনের পক্ষে কাজ করেন। ফলে নির্বাচনে মাহফুজুর রহমান কালাম মোশারফ হোসেনের কাছে ও বাবু ওমরের কাছে আবু নাঈম ইকবাল বিপুল ভোটে পরাজিত হন। সেই নির্বাচনের আগে বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও জনপ্রতিনিধি ঐক্য ফোরামের সাধারণ সম্পাদক হুসিয়ারী দিয়েছিলেন জনপ্রতিনিধি ফোরামের বাহিরে গিয়ে যারা কাজ করবে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। তবে, নির্বাচনে পর নিজেদের মধ্যে ভেদাভেদ ভুলে জনপ্রতিনিধি ফোরাম তাদের কার্যক্রম পুরনায় চালিয়ে নেওয়ার জন্য প্রয়োজনীয় কাজ করছেন বলে জানিয়েছেন সদস্যরা। এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার দুপুরে ক্ষুদ্র ও প্রান্তিক চাষীদের মাঝে বিনামুল্যে বীজ ও সার বিতরন অনুষ্ঠানে সকল সদস্য উপস্থিত হন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution