• রাত ১১:৩৫ মিনিট শুক্রবার
  • ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক
নৌকার বিরোধীতাকারীই নৌকা প্রত্যাশি !

নৌকার বিরোধীতাকারীই নৌকা প্রত্যাশি !

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সারা দেশের ন্যায় সোনারগাঁয়ে আগামী ৩য় ধাপের নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ২৮ নভেম্বর। এবার সোনারগাঁয়ে ১০টি ইউনিয়নের মধ্যে ৮টি ইউনিয়ন পরিষদে নির্বাচন অনুষ্ঠিত হবে। যার মধ্যে বারদী ও সনমান্দি ইউনিয়ন পরিষদের ভোট গ্রহণও ওই একই দিন। আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের অনেক আগেই বলেছেন যারা বিগত নির্বাচনগুলোতে নৌকার বিরোধীতা করেছেন বিদ্রোহী প্রার্থী ছিলেন তাদেরকে মনোনয়ন দেয়া হবে না। কিন্তু বারদী ইউনিয়ন পরিষদ নির্বাচনে এবার নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশি হিসেবে নৌকা প্রতীকের লড়াইয়ে রয়েছেন উপজেলা আওয়ামীলীগের সদস্য ইকবাল হোসেন ও মাহবুবুর রহমান বাবুল। সনমান্দিতে নৌকা প্রত্যাশী হিসেবে রয়েছেন শাহাবুদ্দিন সাবু ও নজরুল ইসলাম। বিগত নির্বাচনে বারদী ইউনিয়নে তাদের ছোট ভাই কামাল হোসেন ও আমিনুল ইসলাম ভুঁইয়া নৌকা প্রতীকের প্রার্থীর বিরোধীতা করে বিদ্রোহী প্রার্থী হিসেবে চেয়ারম্যান পদে নির্বাচন করেছিলেন। অপরদিকে, বিগত নির্বাচনে সনমান্দি ইউনিয়নে সাবেক চেয়ারম্যান শাহাবুদ্দিন সাবু ও প্রয়াত নেতা আমান নৌকা প্রতিকের প্রার্থীর বিরোধীতা করে বিদ্রোহী হিসেবে চেয়ারম্যান পদে নির্বাচন করেছিলেন। নৌকা প্রতীক মনোনয়ন প্রত্যাশির লড়াইয়ে এবার বারদী ইউনিয়নে রয়েছেন পরিষদের বর্তমান চেয়ারম্যান জহিরুল হক, উপজেলা আওয়ামীলীগের সদস্য অ্যাডভোকেট ইকবাল হোসেন, মাহবুবুর রহমান বাবুল ও সনমান্দি রয়েছেন বর্তমান চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ, সাবেক চেয়ারম্যান শাহাবুদ্দিন সাবু ও নজরুল ইসলাম।

স্থানীয়রা জানিয়েছেন, গতবারের নির্বাচনে হেরে গিয়ে এবার ভিন্ন কৌশল অবলম্বন করেছেন বারদী ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী ইকবাল হোসেন ও লায়ন বাবুল। গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে বারদী ইউনিয়ন থেকে নৌকা প্রতীকে নির্বাচন করেছিলেন বর্তমান চেয়ারম্যান জহিরুর হক, নৌকার বিদ্রোহী হিসেবে নির্বাচন করেছিলেন উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন ও যুবলীগ নেতা আমিনুল ইসলাম ভুইয়া। যুবলীগ নেতা কামাল হোসেন ও আমিনুল ইসলাম ভুইয়া দুজনই নৌকার বিদ্রোহী করার কারণে এবার তারা মনোনয়ন বঞ্চিত হবেন জেনেই আগে থেকেই এবার তাদের পরিবর্তে বারদীতে নির্বাচনে আসছেন কামালের বড় ভাই ইকবাল হোসেন ও আমিনুলের বড় ভাই লায়ন মাহাবুবুর রহমান বাবুল। অপরদিকে, মনোনয়ন পাবেন না জেনেও নৌকা প্রতিকের জন্য দেনদরবার করছেন সাবেক সাহাবুদ্দিন সাবু। এদিকে গত নির্বাচনে জাহিদ হাসান জিন্নাহ’র সাথে বিদ্রোহী হিসেবে নির্বাচন করে পরাজিত হয়েছিলেন আওয়ামীলীগ নেতা মরহুম আমিনুর ইসলাম আমান। এবার আমানের পরিবর্তে নৌকা প্রতিকের লড়ায়ে নেমেছেন তার ছোট ভাই নজরুল ইসলাম। ভোটারা অভিযোগ করেন, গত নির্বাচনে নৌকার প্রার্থীর বিরোধীতা করে নৌকাকে যারা ডুবাতে চেয়েছিলেন তারাই এবার নৌকা প্রতীক প্রত্যাশি হিসেবে দৌড়ঝাপ করছেন নৌকার মনোনয়ন পেতে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution