• সকাল ৭:১৩ মিনিট শনিবার
  • ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক
মাহফুজুর রহমান কালামের উদ্যোগে ইফতার মাহফিল

মাহফুজুর রহমান কালামের উদ্যোগে ইফতার মাহফিল

Logo


নিউজ সসোনারগাঁ২৪ডটকমঃ  সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলহাজ্ব মাহফুজুর রহমান কালামের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

০২ জুন রবিবার গণবিদ্যালয় (বেইস) এই ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার খোরশেদ আলম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার অঞ্জন কুমার সরকার, জেলা পরিষদ সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, জেলা যুব আইনজীবী পরিষদের সভাপতি এডভোকেট ফজলে রাব্বি, ঢাকা দক্ষিনের স্বেচ্ছাসেবক লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক জাকির হোসাইন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সুলতান আহম্মেদ মোল্লা বাদশা, সাবেক চেয়ারম্যান শাহাবুদ্দীন সাবু, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রাসেল মাহমুদ, সাদিপুর ইউনিয়ন আওয়ামীলীগ নেতা এবং মা হসপিটালের কর্ণধার শেখ রুহুল আমিন, জেলা তাতীলীগের সিনিয়র সহ সভাপতি দেওয়ান কামাল, সনমান্দী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ইসহাক মিয়া, আওয়ামীলীগ নেতা সামসুজ্জামান, গোলজার হোসেন, আব্দুন নূর সহ উপজেলার বিভিন্ন ইউনিয়নের তৃণমূল আওয়ামী লীগের তৃণমূল আওয়ামীলীগের প্রায় ৫ শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এসময় প্রধান অতিথির বক্তব্যে অতিরিক্ত পুলিশ সুপার খোরশেদ আলম বলেন” আমার দেখা মতে সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম সবচেয়ে সাংগঠনিক এবং ত্যাগী একজন রাজপথ কাপানো নেতা। আমি আজকে এখানে বলে গেলাম কালাম ভাই একসময় সোনারগাঁওয়ের গুরুত্বপূর্ণ স্থানে অধিষ্ঠিত হবে।

এসম মাহফুজুর রহমান কালাম বলেন” আমি ছাত্র জীবন থেকে সোনারগাঁয়ের আওয়ামীলীগের  রাজনীতিতে রাজপথে থেকে রাজনীতি করে আসছি। আমি আপনাদের সাথে যেমন ছিলাম সবসময় আপনাদের সাথেই থাকবো। আমার আজকের ইফতার মাহফিলে আপনাদের উপস্থিতি আমাকে ধন্য করেছে। আমরা সবাই একত্রিত হয়ে বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশের গড়তে কাজ করে যাবো।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution