• রাত ২:৫০ মিনিট শনিবার
  • ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক
যতই দুর্দিন আসুক শেখ হাসিনা আর আওয়ামীলীগ নিয়েই বাঁচবো…কালাম

যতই দুর্দিন আসুক শেখ হাসিনা আর আওয়ামীলীগ নিয়েই বাঁচবো…কালাম

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: মাহফৃজুর রহমান কালাম বলেছেন যতদিন ধরে আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িয়ে আছি ততদিন ধরে উজানে নৌকা বেয়ে চলছি। ছাত্রজীবন থেকে শুরু করে এখনো পর্যন্ত দলকে গোছানোর জন্য কাজ করে যাচ্ছি। দলের সুফল কোন দিন ভোগ করতে পারিনি। দল যতবার ক্ষমতায় এসেছে ততবার হাইব্রিট নেতাদের ক্ষমতার দাপড়ে কোনঠাসা হয়েই আওয়ামীলীগের তৃনমুল নেতাদের দলে আটকে রাখার চেষ্টা করেছি। আবার যখন ক্ষমতায় থাকে না তখন হাইব্রিট নেতাদের দেখা মিলেনা আন্দোলন সংগ্রামে আমাদেরই থাকতে হয় হামলার মামলার শিকার হতে হয়।

১৫ আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে বুধবার দিনব্যাপী উপজেলার জামপুর, নোয়াগাঁও ও সাদিপুর এলাকায় বিভিন্ন গণভোজ ও দোয়া মাহফিলে অংশ গ্রহনে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেনম বর্তমানে দলের কিছু বিপদগামী নেতার জন্য আওয়ামীলীগের নেতৃত্ব যার তার হাতে চলে যাচ্ছে। দল ভাগ হয়ে যাচ্ছে ব্যক্তিতে।কিছু নেতা দলের নাম বিক্রি করে রাতারাতি টাকা কামিয়ে নেতাদের এখন টাকার মাধ্যমে ধরে রাখতে যাচ্ছে। এতে কিছু মৌসুমী নেতা টাকার জন্য লোকজন নিয়ে সেই নেতার ম্লোগান দিচ্ছে। যা আওয়ামীলীগের রাজনীতিতে কখনই ছিলনা। এক সময় আওয়ামীলীগের নেতা তৈরী হতো তৃনমুল থেকে এখন সাবাই নেতাই হয়েই আওয়ামীলীগে আসে।এভাবে চলতে থাকলে পরিক্ষিত দলের নেতারা দল ছাড়তে বাধ্য হবে। দলে তৈরী হবে ত্যাগী ও পরিশ্রমী নেতার।

দিনব্যাপী গণভোজ ও দোয়া মাহফিলে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জামপুর ইউনিয়নের ভারপ্রাপ্ত সভাপতি হাজী শাহজাহান, জামপুর ইউনিয়নের যুবলীগের সাবেক সভাপতি দেওয়ান মোস্তাফিজুর রহমান নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, সাবেক সভাপতি জামপুর ইউনিয়ন যুবলীগ জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, সনমান্দি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শাহাবুদ্দিন শাবু, স্বাধীনতা পরিষদ কেন্দ্রীয় কমিটি সভাপতি করিম আহম্মেদ, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রাসেল মাহমুদ, নারায়ণগঞ্জ তাঁতীলীগের সহ সভাপতি দেওয়ান কামাল, জামপুর ইউনিয়নের সাবেক সহসভাপতি রফিকুল ইসলামসহ অন্যান্য নেতাকমী।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution