• রাত ৯:৪৯ মিনিট শুক্রবার
  • ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক
শেখ মুজিবুর রহমানের নামে কোরবানী দিলেন মাহফুজুর রহমান কালাম

শেখ মুজিবুর রহমানের নামে কোরবানী দিলেন মাহফুজুর রহমান কালাম

Logo


নিউজ সোনারগাঁ২৪ডপকম: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে তার নামে একটি গরু কোরবানী দিয়েছেন উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম।

আজ (১৪ আগষ্ট) বুধবার সকালে সোনারগাঁও পৌরসভার চামেলী হাউজে এ কোরবানী করেন। কোরবানী দুস্তদের মাঝে গোস্ত বিতরন করেন।

এ সময় উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম বলেন, বাংলাদেশের স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তার স্ব-পরিবারকে ১৫ আগষ্ট রাতে নির্মম ভাবে হত্যা করে কিছু বিপদগামী সৈনিক। আগামীকাল আমাদের সেই প্রিয় নেতা শেখ মুজিবুব রহমানের ৪৪তম মৃত্যু বার্ষিকী। তার মুত্যু বার্ষিকী উপলক্ষে উপজেলা আওয়ামীলীগের পক্ষ থেকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নামে একটি গরু কোরবানী করেছি। এছাড়া তার শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে সকাল ৯টায় বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশন চত্বরে অবস্থিত বঙ্গবন্ধুর ভার্স্কযে ফুলের তোড়া দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হবে। শ্রদ্ধা নিবেদনের পর উপজেলা বিভিন্ন স্থানে আওয়ামীলীগের উদ্যোগে আয়োজিত দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে। মিলাদ মাহফিলে গরীব, দুস্ত ও এতিমদের মাঝে খাবার বিতরণ করা হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution