• সকাল ১০:৪৩ মিনিট শনিবার
  • ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক
সাদিপুরে হাতি’কে জয়ী করতে একাত্ম জন প্রতিনিধিরা

সাদিপুরে হাতি’কে জয়ী করতে একাত্ম জন প্রতিনিধিরা

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: আগামী ১৭ অক্টোবর জেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে জেলা পরিষদের ৩নং ওয়ার্ড সদস্যপদে মোস্তাফিজুর রহমানের হাতি প্রতিকে ভোট দিতে একত্মতা প্রকাশ করেছেন সাদিপুর ইউনিয়ন পরিষদের ভোটাররা।

গতকাল বৃহস্পতিবার সকাল থেকে বিকেল পর্যন্ত সাদিপুর ইউনিয়নের সকল জনপ্রতিনিধি ভোটারদের কাছে ভোট প্রার্থনকালে তারা সকলে ইউনিয়ন পরিষদে বসে এ সিদ্ধান্ত নেন।

এ সময় মোস্তাফিজুর রহমান সকলের কাছে দোয়া ও ভোট প্রার্থনা করে বলেন, আমি বিগত ৫বছর ধরে জেলা পরিষদ সদস্য থাকাকালীন সময় আমার এলাকার মসজিদ, মাদ্রাসা, এতিখানা, করবস্থান রাস্তাঘাট নির্মাণসহ সকল উন্নয়নে জেলা পরিষদের বরাদ্ধ এনে কাজ করেছি। যখনই কোন বরাদ্ধ এসেছে সেটা আমি সকল জনপ্রতিনিধিদের মাঝে ভাগ করে দিয়েছি। শুধু জেলা পরিষদই নয় অনেক জায়গায় নিজের ব্যক্তিগত তাহবিল থেকে উন্নয়ন বরাদ্ধ দিয়েছি। এবার আমি আশা করছি জনপ্রতিনিধিরা আমাকে ভোট দিয়ে পুনরায় নির্বাচিত করে আগের মতো উন্নয়নে সহায়তা করবেন।

এ সময় উপস্থিত ছিলেন, সোনারগাঁয়ের সংসদ সদস্য কায়সার হাসনাত, সোনারগাঁ উপজেলা পরিষদের সদস্য এডভোকেট সামসুল ইসলাম ভুইয়া, ভাইস চেয়ারম্যান বাবু ওমর, জেলা আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক ডাক্তার আবু জাফর বিরু, সাদিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ মোল্লা, জেলা পরিষদের সদস্য মাহফুজুর রহমান কালাম, যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু,  মোস্তাফিজুর রহমান মাসুমসহ সাদিপুর ইউনিয়নের জনপ্রতিনিধিরা।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution