• রাত ৮:৫৭ মিনিট শুক্রবার
  • ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক
করোনা আক্রান্তদের সেবায় ৪ টি ফ্রি এ্যাম্বুলেন্স প্রদান এমপি খোকার

করোনা আক্রান্তদের সেবায় ৪ টি ফ্রি এ্যাম্বুলেন্স প্রদান এমপি খোকার

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকমঃ করোনা মোকাবেলায় সোনারগায়ে করোনা আক্রান্ত ও করোনা উপসর্গ রোগিদের বিনামুল্যে সেবা দিতে ৪ টি ফ্রি এ্যামুলেন্সের ব্যবস্থা করেছেন সোনারগাঁয়ের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা। করোনা রোগিরা নিদিষ্ট েককটি নাম্বারে ফোন দিলে তাদের বাড়ির সামনে পৌছে যাবে এ এ্যাম্বুলেন্স। সস্তাহে ৭ দিনই সেবাটি চালু থাকবে।

তিনি তার ব্যাক্তিগত ফেসবুক আইডিতে এ সেবা দেওয়ার জন্য এ্যাম্বুলেল্সগুলো সব সময় প্রস্তুত রেখেছেন বলে তার ব্যাক্তিগত ফেসবুকে আইডিতে একটি স্ট্যাটাস দিয়েছেন। নিম্নে স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো:

আমার সোনারগাঁ- আমার ভালোবাসা
‘সোনারগাঁ উপজেলা স্বাস্থ্যসেবা হটলাইন’

কোভিড-১৯ পরীক্ষা করতে নমুনা সংগ্রহসহ যে কোনো স্বাস্থ্য সমস্যায় ফোন করুন- ০১৭৩০-৩২৪৫৩৩
অথবা বিনামূল্যে ৪টা এ্যাম্বুলেন্স সার্ভিসসহ জরুরী স্বাস্থ্যসেবা সহায়তা পেতে ফোন করুন- ০১৮৩৯-৩১৭৮৬৪।

সুপ্রিয় সোনারগাঁবাসী।
সমসাময়িক কালের সবচেয়ে ভয়াবহ আতঙ্ক করোনা ভাইরাস (কোভিড-১৯) পরিস্থিতি পর্যবেক্ষণ, সংক্রমণ প্রতিরোধে আমি নানাবিধ পদক্ষেপ গ্রহণ করেছি। করোনা সম্পর্কিত তথ্য সংগ্রহ, সামাজিক দূরত্বের ইস্যুটি প্রতিপালনে উদ্বুদ্ধকরণ, সোনারগাঁয়ে কেউ করোনায় আক্রান্ত হয়েছেন কিনা এবং করোনা আক্রান্ত হোক আর না হোক বর্তমাণ পরিস্থিতিতে চিকিৎসা অবহেলায় কেউ মারা যাচ্ছেন কিনা সকল বিষয়ে অবগত হয়ে সোনারগাঁয়ের সকল মানুষের স্বাস্থ্য অধিকার নিশ্চিত করার লক্ষ্যে আমি ‘সোনারগাঁ উপজেলা স্বাস্থ্যসেবা হটলাইন’ চালু করেছি।

এখন থেকে সপ্তাহে ৭দিন ২৪ঘন্টা সোনারগাঁয়ের মানুষকে আমার নিজস্ব খরচে এ্যাম্বুলেন্স সার্ভিস সম্পূর্ণ বিনামূলে সেবা প্রদান করবে। আপনার জ¦র ও কাশি আছে? ঔষধে কাজ করছে না? গলা ব্যাথা আছে? কোভিড-১৯ রোগীর সরাসরি সংস্পর্শে এসেছেন? কোভিড-১৯ রোগীর পরিবারের সদস্য? অথবা অন্যকোনো রোগে আক্রান্ত? জরুরী চিকিৎসা প্রয়োজন? চিকিৎসা জনিত কারনে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স বা ঢাকার অন্যকোনো হাসপাতালে যেতে হবে? করোনা ভাইরাস (কোভিড-১৯) পরীক্ষা করতে নমুনা সংগ্রহ করার জন্য অথবা যে কোনো স্বাস্থ্য সমস্যায় আমাদের স্বাস্থ্যসেবা হটলাইনে ফোন করুন। সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য বিভাগ আপনার সাথে কথা বলার পর প্রয়োজনীয় ক্ষেত্রে করোনা ভাইরাস (কোভিড-১৯) পরীক্ষা করতে নমুনা সংগ্রহসহ সার্বিক ব্যবস্থা গ্রহণ করবে।

সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ পলাশ কুমার সাহা (এম বি বি এস, বি সি এস (স্বাস্থ্য) এর সার্বিক তত্বাবধানে পরিচালিত ‘সোনারগাঁ উপজেলা স্বাস্থ্যসেবা হটলাইন’ বিনামূল্যে এ্যাম্বুলেন্স সার্ভিসসহ সকল প্রকার স্বাস্থ্য সমস্যায় আপনার সেবায় নিয়োজিত থাকবে সপ্তাহের ৭দিন ২৪ঘন্টা। করোনা পরিস্থিতিতে সোনারগাঁয়ে কোনো মানুষ চিকিৎসায় অবহেলায় থাকবেন না ‘ইনশাআল্লাহ’। আল্লাহর কৃপায় আমি আপনাদের পাশে আছি।

জনসেবায়ঃ
লিয়াকত হোসেন খোকা
জাতীয় সংসদ সদস্য
নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ)।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution