• সকাল ৭:৩৪ মিনিট শুক্রবার
  • ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক
২০ হাজার লোকের গণভোজের আয়োজন করছেন ইঞ্জিনিয়ার মাসুম

২০ হাজার লোকের গণভোজের আয়োজন করছেন ইঞ্জিনিয়ার মাসুম

Logo


নিউজ সোনারাগাঁ২৪ডটকম:

সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সদস্য ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম ১৫ আগষ্ট বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বাার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ২০ হাজার লোকের গণভোজের আয়োজন করেছেন। সেই সাথে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও পরিবারের সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও কুরআন খানীর আয়োজন করছেন।

আগামীকাল ১৫ আগষ্ট সকাল থেকে পিরোজপুর মেঘনা শিল্পনগরী স্কুল এন্ড কলেজ মাঠে এ গণভোজের আয়োজন করা হয়েছে। গণভোজ অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন নারায়ণগঞ্জ-৩ সোনারগাঁয়ে সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন উপজেলার ১০টি ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দসহ আওয়ামীলীগের সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

গণভোজে পিরোজপুর ইউনিয়নের সকল আওয়ামীলীগ নেতা ও জনগনকে দাওয়াত করা হয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution