• ভোর ৫:০৩ মিনিট শনিবার
  • ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক
যে শর্তে নির্বাচন থেকে সরে দাড়ালেন কায়সার হাসনাত

যে শর্তে নির্বাচন থেকে সরে দাড়ালেন কায়সার হাসনাত

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

আইনশৃংখলাবাহিনীর অভিযান, অবরুদ্ধ করে রাখা, নেতাকর্মীদের গ্রেপ্তার, গুলি ও চাপে পড়ে নির্বাচনের মাঠ থেকে সরে দাঁড়াতে বাধ্য হয়েছেন নারায়ণগঞ্জ-৩ আসনের প্রার্থী কায়সার হাসনাত। আওয়ামীলীগের সাবেক এই এমপি স্বতন্ত্র প্রার্থী হিসেবে সিংহ মার্কা প্রতীক নিয়ে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছিলেন। শেষ পর্যন্ত শুক্রবার রাতে মহাজোট প্রার্থীকে মাঠ ছেড়ে দেন তিনি। তবে তিনি কয়েকটি শর্ত জুড়ে দিয়েছেন। তা হলো-গ্রেপ্তারকৃত নেতাকর্মীদের মুক্তি, দায়ের করা মামলা প্রত্যাহার এবং নতুন করে কোন নেতাকর্মীকে হয়রানী ও গ্রেপ্তার করা যাবে না। এই সকল শর্ত পুরণ হলেই তিনি তার প্রার্থীতা প্রত্যাহার করে নিবেন বলে গণমাধ্যমকে জানিয়েছেন।

জানা যায়, শুক্রবার সকাল থেকেই এলাকায় গুঞ্জন শুরু হয় কায়সার হাসনাত নির্বাচন থেকে সরে দাঁড়াচ্ছেন। এই খবরে দুপুরের পর থেকে কায়সারের অনুগামী নেতাকর্মীরা কায়সারের মোগড়াপাড়াস্থ বাড়িতে জমায়েত হতে থাকেন। বিকেলে সংবাদ সম্মেলনের মাধ্যমে কায়সার গণমাধ্যমকর্মীদের জানান, তিনি নির্বাচন থেকে সরে দাঁড়াচ্ছেন না। একটি পক্ষ তার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে। এক পর্যায়ে সন্ধ্যায় কায়সার তার ওই বাড়িতে অনুগামী নেতাকর্মী সমর্থকদের নিয়ে নির্বাচনের কৌশল বিষয়ে মত বিনিময় করছিলেন। সন্ধ্যা পৌনে ৭ টার দিকে পুলিশ, র‌্যাব ও বিজিবির সমন্বয়ে আইনশৃঙ্খলা বাহিনী তার বাড়ি ঘেরাও করলে নেতাকর্মীরা বাধাঁ দেয়ার চেষ্টা করে। এসময় পুলিশ বেশ কয়েক রাউন্ড শর্টগানের রাউন্ড গুলি ছুড়ে তাদেরকে ছত্রভঙ্গ করার চেষ্টা করে। এবং ঘটনাস্থল থেকে ৫-৬ জনকে আটক করে পুলিশ। এসময় গুলির শব্দে পুরো এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। এক পর্যায়ে আইনশৃংখলাবাহিনী বাড়ির ভেতর কায়সার হাসনাতকে অবরুদ্ধ করে রাখে। কায়সার নির্বাচন থেকে সরে দাড়াইলেই আইনশৃংখলা বাহিনী তার বাড়ি ছাড়বে এমন ম্যাসেজ দেয়া হয় কায়সারকে। এক পর্যায়ে নিরুপায় হয়ে কয়েকটি শর্ত জুড়ে দিয়ে কায়সার নির্বাচন থেকে সরে দাড়ানোর ঘোষনা দেয়। পরে পুলিশ আটকৃকতদের ছেড়ে দেয়।

সোনারগাঁ থানার ওসি এম মোর্শেদ আলম গণমাধ্যমকর্মীদের জানান, স্বতন্ত্র প্রার্থী কায়সারের বাড়িতে নাশকতার উদ্দেশ্যে গোপন বৈঠক চলছে এমন অভিযোগে সেখানে সমন্বিত অভিযান চলে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution