• রাত ১১:৫৫ মিনিট শুক্রবার
  • ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক
ছেলে ধরার মতো গুজব ছড়ানো ব্যক্তিকেও পুলিশে ধরিয়ে দিন

ছেলে ধরার মতো গুজব ছড়ানো ব্যক্তিকেও পুলিশে ধরিয়ে দিন

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ সোনারগাঁ থানা পুলিশের উদ্যোগে সোনারগাঁও সরকারী ডিগ্রী কলেজে গুজব, ইভটিজিং ও মাদক বিষয়ে করনীয় দিক তুলে ধরে এক আলোচনা সভার আয়োজন করা হয়েছে।

আলোচনা সভায় বক্তারা বলেন, দেশে এখন সবচেয়ে বেশী আলোচনার বিষয় হচ্ছে ছেলে ধরা গুজব। দেশের এক শ্রেণীর স্বাধীনতা বিরোধী অপশক্তি দেশের অগ্রযাত্রাকে বাধাঁগ্রস্ত করে দেশের শাস্তি বিনষ্ট করতে এক এক সময় ধরনের অপচেষ্টা জালাচ্ছে। সরকার যথন পদ্মা সেতুর কাজ শুরু করে তখন বিশ্বব্যাংক দূর্ণীতির মতো একটা কথা তুলে পদ্মা সেতুর অর্থায়ন বন্ধ করে দেয়। সরকার যথন নিজের টাকা পদ্মা সেতুর ৬০ ভাগ কাজ শেষ করে ফেলেছে তখন নতুন করে ষড়যন্ত্র শুরু করেছে। স্বাধীনতা বিরোধীরা বলছে পদ্মা সেতু করতে মানুষের মাথা ও রক্ত লাগবে। এগুজব সারা দেশে ছড়িয়ে দিয়ে প্রতিবন্ধী ও নিরিহ মানুষকে পিটিয়ে হত্যা করে দেশে এক ভয়াবহ পরিস্থিতির সৃষ্ঠি করছে। ছেলে ধরা গুজব তুলে সারা দেশে ১০ জনের মতো নিরিহ মানুষকে তারা হত্যা করছে। এছাড়া আহত করেছে আরো শতাধিক লোককে। এভাবে একটা স্বাধীন দেশে একজন মানুষকে কতগুলি জানোয়ার পিটিয়ে হত্যা করছে এটা কি ভাবা যায়। দেশের স্বাধীনতা বিরোধীরা এতই মাথা চাড়া দিয়ে উঠছে যে তারা নিজের ক্ষমতার জন্য গুজব ছড়িয়ে দেশ অস্থিতিশীল করে তুলছে। এর আগে তারাই এ দেশে জঙ্গিবাদ তৈরী করে বোমা মেরে নিহত মানুষকে হত্যা করেছে। কিন্তু এ দেশের আইনশৃঙ্খলা বাহিনী নিজেদের জীবন বাজি রেখে জঙ্গিদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলে তাদের ঘাড় ভেঙ্গে দিয়েছে। তারা আরো বলেন, পুলিশ কখনও কোন কাজে সফলতা পায়না যদি জনগন সাথে না থাকে। জনগনকে নিয়ে পুলিশ কাজ করতে চায়। আজ তোমরা যারা কলেজে পড়ছো তারাই আগামীতে দেশের হাল ধরবে। সেজন্য এখনই তোমরা দেশের জন্য জনগনের জন্য কাজ শুরু করো। মাদক ও ইভটিজংয়ের মতো অপরাধ কর্মকান্ড থেকে নিজেদের সরিয়ে রেখে অন্যে যাতে এ কাজ না করতে পারে সেজন্য সামাজিক ভাবে তাদের বয়কট করে তাদের ধরিয়ে দিতে পুলিশকে সহায়তা কর। আর বর্তমানে যে গুজব চলছে সে গুজব ছড়ানো ব্যক্তিকে পুলিশে ধরিয়ে দিবে এবং ছেলে ধরা কাউকে সন্দেহ হলে আমাদেরকে খবর দিবে। আইন কখনও হাতে তুলে নিবে না।

গুজব, ইভটিজিং ও মাদক বিরোধী করনীয় সভায় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (খ অঞ্চল) মোঃ খোরশেদ আলম, সোনারগাঁ থানার অফিসার ইনর্চাজ মনিরুজ্জামান, এসআই আবুল কালাম আজাদসহ সোনারগাঁও ডিগ্রী কলেজের শিক্ষক ও শিক্ষার্থীরা।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution