• রাত ১০:৪৩ মিনিট শুক্রবার
  • ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক
ম্যানেজিং কমিটি নির্বাচনকে কেন্দ্র করে শিক্ষককে মারধর

ম্যানেজিং কমিটি নির্বাচনকে কেন্দ্র করে শিক্ষককে মারধর

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ  : সোনারগাঁয়ে ম্যানেজিং কমিটি নির্বাচন জের ধরে এক শিক্ষকে মারধর করেছে সন্ত্রাসীরা। লাঞ্ছিত শিক্ষক রফিক মাস্টার পার্শ্ববর্তী সাদিপুর ইউনিয়নের নানাখী গ্রামে বসবাস করে ।

বুধবার সকাল ৯ টা সময় স্কুলে আসার পথে চকবাজার এলাকায় ঘটনাটি ঘটেছে।

ঘটনা ও থানায় অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলাধীন ৮৬ নং চরভুলুয়া দক্ষিণ পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক রফিকুল ইসলাম মাস্টার প্রায় ১৬ বছর যাবত চরভুলুয়া দক্ষিণ পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে যথেষ্ট সুনামের সাথে শিক্ষকতা করছেন। ইত্যেমধ্যে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি নির্বাচিত হযয়েছে। কিন্তু বিদ্যালয়ের পাশের বাড়ির দেলোয়ার হাসান এ কমিটি মেনে নিতে পা পেয়ে আনুমানিক সকল ৯ টার সময় মজিবুর রহমান এর ছেলে দেলোয়ার হাসান চরভুলুয়া দক্ষিণপাড়া স্কুলে রফিকুল ইসলাম মাস্টারকে অতর্কিত ভাবে গালাগালি করে এবং তাকে হাটু দিয়ে আগাত করে। পরে স্থানীয় লোকজন টের পেয়ে তাকে উদ্ধার করে ।

এ ব্যাপারে দেলোয়ার হাসানের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করিলে তিনি অস্বীকার করেন বলেন, রফিকুল ইসলাম মাস্টার আমার মাকে অকৃষ্ট ভাষায় গালাগালি করে। আমি তাকে জিজ্ঞেস করি কেন গালাগালি করেছে।

বিষয়ের প্রেক্ষিতে সোনারগাঁ থানা অফিসার ইনচার্জ মোঃ মনিরুজ্জামন জানান, শিক্ষক লাঞ্ছিতের ঘটনাটি সত্য কিনা তা তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution