• সকাল ১০:২৬ মিনিট শুক্রবার
  • ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক
শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দিলেন ইঞ্জিনিয়ার মাসুম

শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দিলেন ইঞ্জিনিয়ার মাসুম

Logo


হাতে নতুন বই। চোখে আনন্দের ঝিলিক। মুখে উচ্ছ্বাস। কারো চোখ চকচকে মলাটে আবার কেউ নাড়াচাড়াতেই ব্যস্ত। নতুন বই হাতে পেয়ে বাঁধভাঙা উল্লাস। বছরের প্রথম দিনে নতুন বইয়ের ঘ্রাণে মাতোয়ারা শিক্ষার্থীরা।

আজ রবিবার (১ জানুয়ারী) সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নের মেঘনা শিল্প নগরী স্কুল এন্ড কলেজে বেলা ১১টায় পাঠ্যপুস্তক উৎসব ২০২৩। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি ও পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

কলাপাতা রেষ্টুরেন্টের বিজ্ঞাপন

তিনি কয়েকজন শিক্ষার্থীর হাতে বই তুলে দিয়ে পাঠ্যপুস্তক উৎসবের উদ্বোধন করেন। এ সময় নতুন বই পেয়ে উল্লাসে মেতে উঠে শিক্ষার্থীরা। শিক্ষার্থীদের সঙ্গে সে উৎসবে যোগ দেন শিক্ষক ও অভিভাবকরা।

এ সময় তিনি শিক্ষার্থীদের উদ্দেশে বলেন, ‘তোমরা আগামীর বাংলাদেশ। তোমাদের হাতে ধরেই বাস্তবায়ন হবে আমাদের স্বপ্নের সোনার বাংলা।’

এবার সোনারগাঁয়ে সরকারি-বেসরকারি প্রায় ৪৫টি মাধ্যমিক শিক্ষা ও মাদ্রাসায় ৩২ হাজার শিক্ষার্থীদের নতুন বই বিতরণ করা হচ্ছে। এ ছাড়া উপজেলার ১১৩টি সরকারী প্রাথমিক বিদ্যালয় ও ২৫৩টি কিন্ডারগার্টেনে প্রায় ৩০ হাজার শিক্ষার্থীদের মাঝে নতুন বই বিতরণ করা হচ্ছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution