• রাত ১:৫৭ মিনিট শনিবার
  • ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক
শিক্ষা ক্ষেত্রে সোনারগাঁ’কে রোল মডেল হিসেবে তৈরী করতে চাই.. এমপি খোকা

শিক্ষা ক্ষেত্রে সোনারগাঁ’কে রোল মডেল হিসেবে তৈরী করতে চাই.. এমপি খোকা

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা শিক্ষকদের উদ্দেশে বলেছেন আমি শিক্ষার মান উন্নয়নে উপজেলার প্রত্যেকটি শিক্ষা প্রতিষ্ঠানে নতুন নতুন বহুতল ভবন দিব বিনিময়ে আপনারা কোমলমতি শিক্ষার্থীদের ভাল করে পাঠদান করে ভাল রেজাল্ট উপহার দিবেন। সোনারগাঁকে আমি শিক্ষা ক্ষেত্রে একটি মডেল তৈরী করতে চাই সেজন্য শিক্ষকদের সাহায্যের প্রয়োজন। কারন শিক্ষক ভাল পাঠদান না করলে আমি যতই বড় বড় ভবন তৈরী করিনা কেন তা কোন কাজে আসবে না। বৃহস্পতিবার বিকালে সোনারগাঁ রয়েল রিসোর্টে “প্রাথমিক শিক্ষার গুনগত মান উন্নয়নে” প্রধান ও সহকারী শিক্ষকদের সমন্বয়ে মত বিনিময় সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে শিক্ষার ক্ষেত্রে বাংলাদেশ এখন অনেক এগিয়ে আছে। তার ধারাবাহিকতায় আমি আমার সোনারগাঁয়ের সকল বিদ্যালয়ের খোঁজ খবর নিয়ে অবকাঠামো উন্নয়নসহ আপনাদের সকল শিক্ষকদের সহযোগীতায় পড়ালেখার গুনগত মান উন্নয়নে কাজ করে যাচ্ছি। সামনের দিনগুলোতেও আমি এ ধারা অব্যাহত রাখবো। আমি এমপি থাকাকালীন সোনারগাঁয়ের সকল শিক্ষা প্রতিষ্ঠানে পাকা বহুতল ভবন নির্মাণ করা হবে।

উপজেলা নির্বাহী অফিসার অন্জন কুমার সরকারের সভাপতিত্বে মত বিনিময় ও সাংস্কৃতিক বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন জেলা প্রাথমিক শিক্ষা অফিসার অহীন্দ্র কুমার মন্ডল, উপজেলা শিক্ষা অফিসার নিখিল চন্দ্র বিশ্বাস, বিশিষ্ট শিক্ষানুরাগী আবু নাঈম ইকবাল, উপজেলা শিক্ষক সমিতির সভাপতি শফিকুল ইসলাম সহ অন্যান্য বিদ্যালয়ের প্রধান ও সহকারী শিক্ষকবৃন্দ। 

মতবিনিময় শেষে বিভিন্ন শিল্পীদের সমন্বয়ে এক সাংস্কৃতিক সন্ধায় বিভিন্ন গানের সূরে সূরে আনন্দে মেতে উঠে পুরো অনুস্ঠান।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution