• সন্ধ্যা ৬:৪৪ মিনিট শুক্রবার
  • ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক
ষড়যন্ত্র উপেক্ষা করে শিক্ষার মান উন্নয়নে কাজ করে যাচ্ছি.. এমপি খোকা

ষড়যন্ত্র উপেক্ষা করে শিক্ষার মান উন্নয়নে কাজ করে যাচ্ছি.. এমপি খোকা

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম: নারায়ণগঞ্জ-৩ সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা বলেছেন, সোনারগাঁয়ের শিক্ষার মান উন্নয়নের জন্য প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে নতুন নতুন ভবন নির্মান করা হচ্ছে। এছাড়া শিক্ষকদের জন্য প্রয়োজনীয় প্রশিক্ষনসহ অন্যান্য সুবিধাদি বাড়ানো হয়েছে। সোমবার দুপুরে উপজেলার বৈদ্যেরবাজার এনএএম পাইলট উচ্চ বিদ্যালয়ে ৪ তলা নতুন ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন উপলক্ষে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। তিনি আরো বলেন, আমি সোনারগাঁয়ের এমপি হওয়ার পর অনেক ষড়যন্ত্রকারী শিক্ষার মান উন্নয়নে কাজ করতে বাধার সৃষ্টি করেছে। তারা চেয়েছিল সোনারগাঁয়ে যাতে কোন উন্নয়ন না হয়। কারণ উন্নয়ন হলে তারা রাজনৈতিক ভাবে দেউলিয়া হয়ে যাবে। বাস্তবেও তাই হয়েছে। সেজন্য তারা চাইনি সোনারগাঁয়ে কোন উন্নয়ন হওক। সোনারগাঁবাসী শিক্ষিত হওক। কিন্তু আমি সকল ষড়যন্ত্র উপেক্ষা করে আমার নীতিতে অটল থেকে সকল বাধা অতিক্রম করে সোনারগাঁবাসীকে নিয়ে উন্নয়নের জন্য কাজ করেছি। আমি উপজেলা প্রশাসন আমার শিক্ষকগন গন্যমান্য ব্যক্তিগনকে নিয়ে সোনারগাঁ ঘুরে বেড়িয়েছি। আমি উপজেলার প্রতিটি বিদ্যালয়ে গিয়ে সেসব বিদ্যালয়গুলোতে বাস্তব চিত্র নিজের চোখে দেখে সেগুলো উন্নয়নের কাজ করেছি।

পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩তম জম্ম বার্ষিকী উপলক্ষে শিক্ষার্থীদের নিয়ে কেক কাটেন।

এসময় উপস্থিত ছিলেন- উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সাইফুল ইসলাম প্রধান, উপজেলা শিক্ষা অধিদপ্তরের উপ সহকারী প্রকৌশলী আরিফুল হক, বৈদ্যেরবাজার ইউপি চেয়ারম্যান ডা. আব্দুর রউফ, সাবেক চেয়ারম্যান মাহবুব সরকার, আওয়ামীলীগ নেতা রুবায়েত হোসেন শান্ত, বৈদ্যেরবাজার ইউপি মেম্বার আব্দুল বাসেত, উপজেলা ছাত্র সমাজের সভাপতি ফজলুল হক, বৈদ্যেরবাজার এন এ এম পাইলট উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution