• সন্ধ্যা ৬:৪৭ মিনিট শুক্রবার
  • ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক
সোনারগাঁও সরকারি কলেজের সুবর্ণ জয়ন্তীর দায়িত্বে ইউএস বাংলা

সোনারগাঁও সরকারি কলেজের সুবর্ণ জয়ন্তীর দায়িত্বে ইউএস বাংলা

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম:  সোনারগাঁও সরকারি কলেজের ৫০ বছরপূর্তি উপলক্ষে সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠানের দায়িত্ব নিলেন ইউএস বাংলা গ্রুপ। কলেজের অধ্যক্ষ আশরাফুজ্জামান অপু এ তথ্য জানিয়েছেন।

অধ্যক্ষ আশরাফুজ্জামান জানান, আগামী ২৯ ফেব্রুয়ারি সোনারগাঁও সরকারি কলেজের ৫০ বছরপূর্তি উপলক্ষে সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠানের দায়িত্ব নিয়েছেন ইউএসবাংলা গ্রুপ। এ কলেজের প্রাক্তন ছাত্র ইউএস বাংলা গ্রুপের চেয়ারম্যান আবদুল্লাহ আল মামুন পুরো অনুষ্ঠানটি স্পন্সর করবে। অনুষ্ঠানে রেজিষ্ট্রেশন ভূক্তদের জন্য থাকবে সকালের নাস্তা, দুপুরের লাঞ্চ ও বিকেলের নাস্তাসহ একটি গিফট হেম্পার। পাশাপাশি সুবর্ণ জয়ন্তী উপলক্ষে যে ম্যাগাজিন প্রকাশ করা হবে সেখানে রেজিষ্ট্রেশনকৃতদের ছবি ও বায়োগ্রাফি প্রকাশ করা হবে। প্রত্যেকের জন্য একটি করে ম্যাগাজিন ফ্রি দেয়া হবে।

তিনি আরো জানান,অনুষ্ঠানটি যেহেতু ইউএস বাংলা স্পন্সর করবে সেহেতু অনুষ্ঠানের পুরো দায় দায়িত্ব থাকবে ইউএস বাংলার উপর। অনুষ্ঠান সুষ্ঠু ও সুন্দর ভাবে করার জন্য তারা নিজস্ব নিরাপত্তা ব্যবস্থার আওতায় নিয়ে যাবে পুরো অনুষ্ঠানস্থল। যত প্রভাবশালী ব্যক্তিই হোক না কেন রেজিষ্ট্রেশন ছাড়া কোন ব্যক্তিকেই অনুষ্ঠানস্থলে প্রবেশ করতে দেয়া হবে না।

অনুষ্ঠানে বাড়তি আকর্ষণ হিসেবে থাকবে র‌্যাফেল ড্র। র‌্যাফেল ড্র বিজয়ীরা পাবেন তিনটি দেশের আপ ডাউন বিমান টিকিট।

মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে গান গাইবেন ভারতের সারেগামাপা অনুষ্ঠানে পুরষ্কার প্রাপ্ত কণ্ঠশিল্পী নোবেল(সম্ভাব্য) ও কণ্ঠশিল্পী কনা(সম্ভাব্য)।

যারা অনুষ্ঠানে অংশ নিতে ইচ্ছুক তাদেরকে আগামী ১০ ফেব্রুয়ারির মধ্যে রেজিষ্ট্রেশন করতে হবে। রেজিষ্ট্রেশন ফি বর্তমান শিক্ষার্থীদের জন্য ৫০০টাকা ও প্রাক্তন শিক্ষার্থীদের জন্য ১০০০ টাকা।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution