• ভোর ৫:২০ মিনিট শনিবার
  • ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক
সোনারগাঁ কিন্ডারগার্টেন এসাসিয়েশন (এসকা) প্রাথমিক মেধাবৃত্তি পরিক্ষা সম্পন্ন

সোনারগাঁ কিন্ডারগার্টেন এসাসিয়েশন (এসকা) প্রাথমিক মেধাবৃত্তি পরিক্ষা সম্পন্ন

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ কিন্ডারগার্টেন এসাসিয়েশন (এসকা) প্রাথমিক বৃত্তি পরিক্ষা শেষ হলো। ১৭ ডিসেম্বর শনিবার থেকে শুরু হয়ে ১৯ ডিসেম্বর সোমবার শেষ হল। উপজেলার ২৬টি স্কুল থেকে ৭৮৮জন শিক্ষার্থী এ বৃত্তি পরিক্ষায় অংশগ্রহন করে। মোগরাপাড়া এইচ.জি.জি এস স্মৃতি বিদ্যায়তনে এ মেধাবৃত্তি পরিক্ষা অনুষ্ঠিত হয়েছে।

সোনারগাঁ কিন্ডারগার্টেন এসোসিয়েশন (এসকা) এর সাধারণ সম্পাদক অধ্যক্ষ মো: মিজানুর রহমান খান জানান, করোনার কারণে বিগত ২০২০, ২০২১ সালে এ মেধাবৃত্তি পরিক্ষা অনুষ্ঠিত হয়নি। এবার শিক্ষার্থীরা স্বতস্ফুর্তভাবে এ পরিক্ষায় অংশগ্রহন করেছে। ২৬টি বিদ্যালয় থেকে ৭৮৮জন শিক্ষার্থী পরিক্ষায় অংশগ্রহন করে। প্রথম শ্রেণিতে পরিক্ষার্থী ১৮৫জন, দ্বিতীয় শ্রেণিতে ১৭৬জন, তৃতীয় শ্রেণিতে ১৩৪জন, চতুর্থ শ্রেণিতে ১৩৪ এবং পঞ্চম শ্রেণিতে ১৫৯ জন শিক্ষার্থী অংশগ্রহন করে। তিনি আরো জানান, আমাদের এ মেধাবৃত্তি পরিক্ষা চালু হয় ২০০৪ সাল থেকে।

সোনারগাঁ কিন্ডারগার্টেন(এসকা) এর কমিটির সভাপতি মো: হানিফ মিয়া জানান, শিক্ষার্থীদের সাহসী ও মেধাবী করে তোলার জন্য প্রাথমিক থেকেই বৃত্তি পরিক্ষার ব্যবস্থা করা হয়েছে।

কলাপাতা রেষ্টুরেন্টের বিজ্ঞাপন

সোনারগাঁ উপজেলা মাধ্যমিক সহকারি শিক্ষা অফিসার মোস্তফা কামাল পরিক্ষার হল পরিদর্শন করে সন্তোষ প্রকাশ করেন এবং (এসকার) সাথে জড়িত শিক্ষকদের ধন্যবাদ জানান। এসময় মেধাবৃত্তি পরিক্ষার সাথে আরো সহযোগিতায় আছেন। (অসকার) সহ-সভাপতি আব্দুল মালেক, লতিফুর রহমান দিপু, অর্থ সম্পাদক ইউসুফ আলী ভুঁইয়া, সাংগঠনিক সম্পাদক জায়েদুল আলম, ক্রীড়া সম্পাদক খায়রুন্নেছা মৃধা, নির্বাহী সদস্য ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সি, পরিক্ষা নিয়ন্ত্রক হিসেবে দায়িত্ব পালন করছেন তাহমিনা কামাল।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution