• বিকাল ৩:০৭ মিনিট শুক্রবার
  • ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক
কালামের পক্ষে নির্বাচনী মাঠে জনপ্রতিনিধি ফোরাম

কালামের পক্ষে নির্বাচনী মাঠে জনপ্রতিনিধি ফোরাম

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:
আগামী ৩১ মার্চ সোনারগাঁ উপজেলা পরিষদ নির্বাচন। এ নির্বাচনকে ঘিরে আজ (১৪ মার্চ) প্রতিক বরাদ্ধ দেওয়া হয় মনোনয়ন প্রার্থীদের। প্রতিক বরাদ্ধের সময় মাহফুজুর রহমান কালামকে সমর্থন জানিয়েছেন জনপ্রতিনিধি ফোরামের সদস্যরা। এসময় তারা মাহফুজুর রহমান কালামের প্রতিক পেয়ে বিজয় চিহ্ন দেখিয়ে ফটো সেশন করেছেন জনপ্রতিনিধি ফোরামের সদস্য ও সাত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বৃন্দ।

জানাগেছে, আগামী উপজেলা নির্বাচন পরিষদ নির্বাচনকে সামনে রেখে সোনারগাঁ থেকে চারজন মনোনয়ন প্রত্যাশী আওয়ামলীগের মনোনয়ন চেয়েছিলেন। এরা হলেন উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোশারফ হোসেন, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি এড. সামসুল ইসলাম ভুইয়া, সাধারন সম্পাদক মাহফুজুর রহমান কালাম ও এসএম জাহাঙ্গীর। এ নির্বাচনকে ঘিরে সোনারগাঁ রয়েল রির্সোটে একটি তৃনমুল আওয়ামলীগের বর্ধিত সভাও অনুষ্ঠিত হয়। সে বর্ধিত সভায় চারজন প্রার্থীর নাম প্রস্তাব করা হয়। প্রথমে প্রস্তাব করা হয় মাহফুজুর রহমান কালামের নাম, এরপর এড. সামসুল ইসলাম ভুইয়ার নাম, মোশারফ হোসেনের নাম ও শেষে এসএম জাহাঙ্গীরের নাম। সে সভা শেষে চারজনের নাম পাঠানো হয় কেন্দ্র।

কেন্দ্র চারজন মনোনয়ন প্রত্যাশীদের নাম যাচাই-বাছাই করে উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোশারফ হোসেনকে নৌকা প্রতিক মনোনয়ন দেওয়া হয়। তবে, এ নির্বাচনে বিএনপি অংশ গ্রহন না করায় এখান থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনের সিদ্ধান্ত নেন মাহফুজুর রহমান কালাম। এ নির্বাচনকে ঘিরে সোনারগাঁ জনপ্রতিনিধি ফোরাম সমর্থন জানান মাহফুজুর রহমান কালামকে। জনপ্রতিনিধি ফোরামের সভাপতি ও সোনারগাঁয়ের সংসদ সসদ্য লিয়াকত হোসেন খোকা, সাধারণ সম্পাদক ও বারদী ইউনিয়ন পরিষদের সদস্য জহিরুল হক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, কাঁচপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাবু ওমর, নোয়াগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইউসুফ দেওয়ান, শম্ভুপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল রব, বৈদ্যেরবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ডা: আঃ রউফ, কাঁচপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশারফ ওমর স্বতন্ত্র প্রার্থী মাহফুজুর রহমান কালামকে সমর্থন জানান।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution