• সকাল ৬:৫২ মিনিট শনিবার
  • ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক
চারদিকে স্বতন্ত্র প্রার্থীর পোষ্টার ছেড়ার মহোৎসব চলছে. চুন্নু

চারদিকে স্বতন্ত্র প্রার্থীর পোষ্টার ছেড়ার মহোৎসব চলছে. চুন্নু

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: আসন্ন সোনারগাঁ উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে সরকার দলীয় প্রার্থী নৌকা প্রতীক সমর্থকরা রাতের আধারে স্বতন্ত্র প্রার্থীদের পোষ্ঠার ব্যানার ও ফেষ্টুর ভাঙ্গার অভিযোগ করেছেন।

গত সোমবার ২২শে নভেম্বর রাতে ৫ নং ওয়ার্ডের গুপিন্দপুর এলাকায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী দেওয়ান উদ্দিন চুন্নুর উঠান বৈঠকে তিনি এ অভিযোগ করেন।

উঠান বৈঠক আয়োজন করেন একতা সংঘের সভাপতি ওয়াহিদ ভুইয়া। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ফায়েজ ভুইয়া, বক্তব্য রাখেন সাবেক মেম্বার জামান ভুইয়া।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ৫নং ওয়ানর্ডে মেম্বার প্রার্থীরা, সাবেক মেম্বার আনোয়ার হোসেন, তোবারক হোসেন, হাজী হারুন আর রশিদ ভুইয়া সহ আরো অনেকেই।

স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর দেওয়ান উদ্দিন চুন্নু বক্তব্য বলেন, আমি জীবনের শেষ বারের মত চেয়ারম্যান নির্বাচন করছি, শেষ বারের মোত আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করেন ইউনিয়ন বাসী সকলে। আমি জনসাধারণের সেবা করে আমার জীবনের পাপ মোচন করতে চাই। আমি নোয়াগাঁও ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসেবে রুপান্তর করতে চাই।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution