• রাত ১০:৫৮ মিনিট শুক্রবার
  • ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক
চেয়ারম্যান প্রার্থী সোহাগ রনি’র উদ্যোগে মাস্ক ও ইফতারি বিতরন

চেয়ারম্যান প্রার্থী সোহাগ রনি’র উদ্যোগে মাস্ক ও ইফতারি বিতরন

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও নারায়নগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি সোহাগ রনির উদ্যোগে মোগরাপাড়া ইউনিয়নের কয়েকটি এলাকায় করোনা ভাইরাস মোকাবেলায় মাস্ক বিতরন করা হয়েছে। এছাড়া করোনা ভাইরাসের কারণে যারা বেকার হয়েছেন সে সকল কর্মহীন মানুষের মাঝে ইফতার বিরতন করেছেন।

 

এ সময় সোহাগ রনি জানান, করোনা ভাইরাসের ২য় ঢেউ ঠেকাতে সরকার কঠোর লক ডাউন ঘোষনা করেছে। করোনা ভাইরাস মোকাবেলায় সরকারের পাশাপাশি আমরা যারা রাজনীতি করি তাদের এগিয়ে আসা উচিত। করোনা ভাইরাস ঠেকাতে সরকারের পাশাপাশি আমিও রাস্তায় নেমেছি। যারা করোনা ভাইরাস মোকাবেলায় মুখে মাস্ক ব্যবহার না করে সে সকল মানুষকে মাস্ক ব্যবহারে উৎসাহ যোগাতে তাদের মুখে মাস্ক পড়িয়ে দেয়ার চেষ্টা করছি। এছাড়া লক ডাউনের কারণে যে সকল শ্রমজীবি মানুষ বেকার হয়ে পড়েছেন সে সকল মানুষের মাঝে ইফতারী বিতরন করছি। আমি আশা করি আমার পাশাপাশি বিত্তবানরা এগিয়ে আসবে বলে আমি আশা করি।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution